The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২

মহেশ বাবুর মত ফিট থাকতে জানুন তার লাইফস্টাইল

মহেশ বাবুর মত ফিট থাকতে জানুন তার লাইফস্টাইল
ছবি: সংগৃহীত

তেলেগু সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা মহেশবাবু। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘সারিলেরু নেকেভভারু’ ছবিতে শেষ দেখা গিয়েছিল মহেশবাবুকে। বলিউড থেকেও বার বার প্রস্তাব পেয়েছেন। সে প্রস্তাবও তিনি ফিরিয়েছেন নির্দ্বিধায়। মহেশবাবুর অভিনয় দক্ষতায় গুণমুগ্ধ ভক্তরা।

সম্প্রতি তিনি দাবি করেছেন, তাঁর উপযুক্ত পারিশ্রমিক দেওয়ার সামর্থ্য নেই বলিউডের। স্বাভাবিক ভাবেই তাঁর পারিশ্রমিক এবং জীবনযাপন নিয়ে কৌতূহল তৈরি হয়েছে সকলের মধ্যে। 

কিন্তু কাজের এত ব্যস্ততার মাঝেও কীভাবে নিজেকে এত ফিট রাখেন তেলুগু সুপারস্টার মহেশ বাবু? ভারতীয় সংবাদমাদ্যম সূত্রে খবর, যতই কাজ থাক শরীরচর্চায় বিরতি দেন না মহেশ বাবু। নিয়ম করে শারীরিক কসরত তার প্রতিদিনকার রুটিন। ত্বক ভালো রাখতে শরীরচর্চার পাশাপাশি প্রতিদিনকার খাদ্যতালিকায় প্রোটিন সমৃদ্ধ খাবারও রাখেন অভিনেতা।

ত্বক উজ্জ্বল হয় কোলাজেনের গুণে। ভিটামিন সি ও অ্যামিনো অ্যাসিড সমৃদ্ধ খাবারে কোলাজেন বেশি উৎপন্ন হয়। তাই মহেশ বাবু প্রতিদিনের খাদ্যতালিকায় এই ধরনের খাবার রাখেন। বাইরের তেল, ঝাল, মশলাদার খাবার, প্রক্রিয়াজাত খাবার থেকে তিনি দূরে থাকেন। ত্বকের জেল্লা ধরে রাখতে ভেতর থেকে হাসিখুশি থাকাটাও সমান জরুরি বলে মনে করেন মহেশ বাবু। তাই সব সময় তিনি নিজেকে খুশি রাখেন।

মহেশ বাবু অভিনীত সবশেষ সিনেমা ‘সারিলেরু নেকেভভারু’, যেটি ২০১৯ সালে মুক্তি পায়। এর মধ্যে বলিউড থেকেও বারবার প্রস্তাব পেয়েছেন বলে দাবি করেন অভিনেতা। যদিও সে প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন নির্দ্বিধায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মহেশ বলেন, বলিউড তার উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না বলেই তিনি প্রস্তাবগুলো ফিরিয়ে দিয়েছেন।