The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৮ জুন ২০২২

কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে শ্রাবন্তীর ছবিতে কুরুচিকর মন্তব্য

কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে শ্রাবন্তীর ছবিতে কুরুচিকর মন্তব্য
ছবি: সংগৃহীত

টলিউডের সুন্দরী নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার বলিউড ছবিতে অভিনয় করছেন শ্রাবন্তী? ভাবছেন ব্যাপারটা কী? তবে একটু খোলসা করা যাক।

নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের মনে অন্তহীন আগ্রহ। গত কয়েকদিন ধরেই লন্ডনে শ্রাবন্তী। সেখান থেকে একের পর এক পোস্ট করে চলেছেন নায়িকা। প্রত্যেক ছবিতেই ফেটে পড়ছে শ্রাবন্তীর গ্ল্যামার। এর মাঝেই হইচই একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে।

ইদ্রিস ভার্গো নামের এক কৃ্ষ্ণাঙ্গ মডেল লন্ডনে শ্রাবন্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ইদ্রিস প্রোফাইল বলছে শুধু মডেল নয়, পেশায় বক্সার সে। বঙ্গ সুন্দরীর সঙ্গে ছবি পোস্ট করে সে লেখে, ‘আমার প্রথম বলিউড প্রোজেক্ট, সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে…’।

যেখানে একদিনেই রিয়েক্ট পড়েছে প্রায় ২৯ হাজারের বেশি। সেইসঙ্গে মন্তব্যও জমা পড়েছে অনেক। তবে অধিকাংশ মন্তব্যই অশ্লীল। যেখানে নেটিজেনরা বিভিন্ন যৌন ইঙ্গিত করেছে। তবে কেউ কেউ আবার ইদ্রিসের ক্যাপশন শুধরে দেয়ার চেষ্টা করেছেন। তাদের দাবি, এটা বলিউড প্রজেক্ট নয়, টলিউড প্রজেক্ট হবে।

নতুন এই সিনেমার শুটিং চলছে লন্ডনে। সেখান থেকে শ্রাবন্তী নিজেও ছবি শেয়ার করছেন। যদিও খোলাসা করেননি কিছুই। তবে ইদ্রিস ভার্গোর পোস্টের পর বিষয়টি চর্চায় উঠে এসেছে।

জানা গেছে, ইদ্রিস ভার্গো একজন পেশাদার বক্সার। এর পাশাপাশি তিনি মডেলিং, অভিনয় করেন। তিনি ও শ্রাবন্তী ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন ক্রুশল আহুজা ও দিতিপ্রিয়া রায় প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছে এসকে মুভিজ। শ্রাবন্তীকে সম্প্রতি বড় পর্দায় দেখা গেছে ‘ভয় পেও না’ সিনেমায়। যেখানে তিনি জুটি বেঁধেছেন ওম সাহানির সঙ্গে। সিনেমাটি খুব একটা সাড়া পায়নি।