The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

ঝিনুকের প্রেমিকার হটি ছবিতে নটি মন্তব্য শ্রাবন্তীর

ঝিনুকের প্রেমিকার হটি ছবিতে নটি মন্তব্য শ্রাবন্তীর
ফাইল-ছবি

টলিউডের সুন্দরী নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের মনে অন্তহীন আগ্রহ। রোশান সিংয়ের সঙ্গে তার তৃতীয় বিয়ে ভাঙার পথে। 

শ্রাবন্তীর পাশাপাশি তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই।

অভিমন্যুর বয়স সবে ১৮ বছর। আগামী মাসে তিনি ১৯ বছরে পা দেবেন। এই কাঁচা বয়সেই নিজের প্রেমের সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা এই তারকা সন্তান। মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রাবন্তীর ছেলে। দামিনীও রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশন। তার রূপের মোহে মন গলে যায় লাখো পুরুষের।

সম্প্রতি ছেলে এবং তার এই প্রেমিকাকে সঙ্গে নিয়ে মালদ্বীপ ঘুরে এসেছেন শ্রাবন্তী। সেই ট্যুরেরই সুন্দর মুহূর্তগুলোর ভিডিও কোলাজ করে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রাবন্তী। সেখানে কখনও হলুদ ওয়ানপিসে, কখনও আবার বিকিনিতে তাক লাগিয়েছেন দামিনী।

ছেলের প্রেমিকার সেই হটি লুকে শ্রাবন্তীর নটি মন্তব্য নজর কেড়েছে নেটিজেনদের। অভিনেত্রী খুবই সংক্ষেপে লিখেছেন, ‘উফ!’ সঙ্গে জুড়ে দিয়েছেন আগুনের ইমোজি। এর মাধ্যমে শ্রাবন্তী বুঝিয়ে দিলেন কতটা হট লাগছে ছেলের প্রেমিকাকে। প্রেমিকের মায়ের ওই মন্তব্যে মনের উচ্ছ্বাস প্রকাশ করে জবাব দিয়েছেন দামিনীও।

প্রসঙ্গত, শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। ছেলের সঙ্গে দামিনীর সম্পর্কের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। অভিমন্যুর পাশাপাশি তার প্রেমিকার সঙ্গেও শ্রাবন্তীর দারুণ বন্ডিং।