The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

ভাতের হোটেল চালাবেন শুভশ্রী!

ভাতের হোটেল চালাবেন শুভশ্রী!
টলিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম

শুভশ্রী। টলিউডের জনপ্রিয় নায়িকা তিনি। সেই সঙ্গে তিনি রাজ চক্রবর্তীর স্ত্রী এবং ইউভানের মা। ছোট্ট মিষ্টি ইউভানকে সামলে নিজের কাজ করা যথেষ্ট কঠিন। কিন্তু তাই বলে ভাতের হোটেল? না, মানে টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শুভশ্রী নাকি ভাতের হোটেল খুলছেন? কিন্তু কেন? শুধু হোটেল খুলছেন না! নিজের হাতে রান্নাও করছেন। মশলা বাটছেন, তরকারি রাঁধছেন। কী কাণ্ড করছেন তিনি! এতদিন টলিউডে কাজ করার পরেও ভাতের হোটেল কেন খুলতে হল তাঁকে?

বিষয়টা খোলসা করতেই আর একটু খোঁজ নেওয়া শুরু। ব্যস, সামনে এল আরও খবর! যা শুনলে আপনিও অবাক হবেন বইকি! 'ভাতের হোটেল' সত্যিই খুলছেন শুভশ্রী। নাম 'ইন্দুবালা ভাতের হোটেল'! হ্যাঁ, এই নামেই হোটেল খুলেছেন তিনি। চাইলে আপনিও অতিথি হতে পারেন এই হোটেলের। খেয়ে দেখবেন নাকি শুভশ্রীর হাতের রান্না!

তবে তাঁর জন্য আপনাকে একটু অপেক্ষা করতে হবে। কারণ পরশু থেকে শুরু হবে এই 'ইন্দুবালা ভাতের হোটেল'-এর শ্যুট! নিশ্চয় এবার বুঝতে পারছেন। না বাস্তবে নয়, 'ইন্দুবালা ভাতের হোটেল' একটি ওয়েব সিরিজ। আর সেখানেই প্রধান চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে।

পরিচালক দেবালয় ভট্টাচার্যের ওয়েব সিরিজেই এই চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। এই খবরে ইতোমধ্যে সিলমোহর দিয়েছেন নায়িকা!

পরিচালকও জানিয়েছেন, শুভশ্রীর ম্যাজিকের কথা! ইতিমধ্যেই ‘ইন্দুবালা’ হয়ে উঠতে সোহিনী সেনগুপ্তের কাছে মহড়া নিচ্ছেন শুভশ্রী। পর্দায় ইন্দুবালার ১৬ থেকে ৭৫ বছর বয়স দেখানো হবে। ১৬ বছরের ইন্দু হবেন পারিজাত চৌধুরী।

২৫ থেকে ৭৫ পর্যন্ত শুভশ্রী অভিনয় করছেন! পর্দায় দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গের মেয়ে পরে পশ্চিমবঙ্গের বাসিন্দা। সংসার, সন্তানপালনের জন্যই ভাতের হোটেল খুলবে। সঙ্গে সহকারী স্নেহা চট্টোপাধ্যায়। এ ছাড়াও থাকবেন সুহোত্র মুখোপাধ্যায় সহ অনেকেই।

জানা গিয়েছে, কল্লোল লাহিড়ীর জনপ্রিয় উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এই সিরিজের কেন্দ্রবিন্দু। আটটি পর্বের পরতে পরতে থাকবে দুই বাংলার চালচিত্র। আর প্রচুর রান্নাবান্না। সঙ্গে ইন্দুর অতীত স্মৃতি। সিরিজের বেশির ভাগ শ্যুট হবে কলকাতায়। কিছুটা অংশ ধরা হবে বাংলাদেশে।