The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

যে কারণে বলিউডের পার্টিতে যোগ দেন না আমির খান

যে কারণে বলিউডের পার্টিতে যোগ দেন না আমির খান
বলিউড অভিনেতা আমির খান। ফাইল ছবি

আপাতত সব জায়গায় চর্চা আমির খানকে নিয়ে। আর হবে নাই বা কেন! আসছে যে ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর নতুন সিনেমা লাল সিং চাড্ডা। এই ছবিতে রয়েছেন করিনা কাপুরও। 

হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক লাল সিং চাড্ডা। বছরখানেক ধরে করোনা আর লকডাউনের কারণে বারবার পিছিয়েছে ছবির মুক্তি। অবশেষে ১১ অগস্ট আসছে সেই বহু প্রতীক্ষিত দিনটা। 

তবে আমিরের সিনেমা যতই হিট করুক না কেন, বলিউডের অন্দরের সব পার্টিতে কিন্তু আমির থাকেন না বললেই চলে! এই নিয়ে নানা গুজবও রয়েছে। কারও মতে নাকউঁচু আমিরের নাকি একেবারেই পছন্দ না ফিল্মি পার্টি। তাই চেষ্টা করেন এড়িয়ে যেতে।

সম্প্রতি কারিনা কাপুরকে নিয়ে তিনি এসেছিলেন নির্মাতা করণ জোহরের শো ‘কফি উইথ করণে। সেখানে করণ আমিরের উদ্দেশ্যে বলেন, ‘যখনই ২০০ লোকের পার্টি থাকে, আমির পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।’

করণের এই মন্তব্যের প্রতিবাদ করেননি আমির। অনেকটা সহমত পোষণ করে তিনি জানান, ভিড়-বাট্টা এড়াতেই পার্টিতে যোগ দেন না তিনি। তার চেয়ে অল্প কিছু বন্ধু নিয়ে আড্ডা দিতেই বেশি পছন্দ করেন। এই অভিনেতা বলেন, ‘এত জোরে জোরে গান বাজে। আপনি শুধু দেখতে পারবেন সবার গলার শিরাগুলো ফুলে উঠছে, কারণ তাঁদের এত জোরে কথা বলতে হচ্ছে।’

এতদিন আমিরের এই পার্টি বিমুখতার কারণ খুঁজতে গিয়ে যারা তাকে নাক উঁচু স্বভাবের দাবি করতেন এই মন্তব্যের পর ধারণা পাল্টে যাবে বলে অনেকের ধারণা।

বর্তমানে আমিরের যত ব্যস্ততা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। ১১ আগস্ট প্রেক্ষাগৃহে আসার কথা রয়েছে। হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এটি। আমির-কারিনা ছাড়াও এতে অভিনয় করেছেন নাগা চৈতন্য। ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন।