The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • কুমিল্লার ঈশিকা গুচ্ছের ‘গ’ ইউনিটে প্রথম

    কুমিল্লার ঈশিকা গুচ্ছের ‘গ’ ইউনিটে প্রথম

    ২০২১-২০২২ শিক্ষাবর্ষের গুচ্ছ ২২ বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য অনুষদভুক্ত ' সি' ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এতে ৫৯.৪৫ শতাংশ শিক্ষার্থী পাস করেছে।

    সর্বোচ্চ নম্বর ৮৭.৭৫ মার্ক পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন কুমিল্লার ইশিকা জান্নাত নামের এক শিক্ষার্থী।  তিনি ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী। 

    মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর ১টায় গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়। গুচ্ছ ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। 

    ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওয়েবসাইটে (https://gstadmission.ac.bd/) ঢুকে ভর্তিচ্ছুরা নিজেদের আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করে ফল দেখতে পারবেন।

    গুচ্ছ ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটি সূত্রে জানা যায়, ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট আবেদন করেন ৪২ হাজার ১৮০ জন। তার মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ৩৯ হাজার ৭৩ জন।


    সর্বশেষ

    আরও পড়ুন