The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

অঙ্কুশের টিকার ছবি নিয়ে হাসির রোল

অঙ্কুশের টিকার ছবি নিয়ে হাসির রোল
ছবি: সংগৃহীত

করোনা সংক্রমণ রোধে সাধারণ মানুষের পাশাপাশি টিকাগ্রহণ করেছেন শোবিজ অঙ্গনের তারকারাও। অধিকাংশ তারকাই টিকাগ্রহণের ছবি সোশ‌্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এ নিয়ে কেউ কেউ ট্রলের শিকার হয়েছেন। এবার টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা টিকাগ্রহণের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার পর তা নিয়ে হাসির রোল পড়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি কলকাতার একটি হাসপাতালে হাজির হয়ে টিকাগ্রহণ করেন অঙ্কুশ হাজরা। তারই একটি ছবি সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেন—‘এটা ছিল অনেকটা উউই..মাআআআআর মতো। যাই হোক, দ্বিতীয় ডোজ নেওয়া হয়ে গেল।’ এ পর্যন্ত ঠিকই ছিল কিন্তু এ ছবিতে অঙ্কুশের অভিব‌্যক্তি নজর কেড়েছেন নেটিজেনদের।

ছবিতে দেখা যায়—‘অঙ্কুশের মুখে মাস্ক। পরনে সাদা রঙের টি-শার্ট ও কালো রঙের প‌্যান্ট। বাম বাহুতে টিকা দিচ্ছেন একজন নার্স। ডান হাত দিয়ে বাঁ হাত চেপে ধরে চোখে-মুখে এমন এক্সপ্রেশন দিয়েছেন, যেন ব‌্যথায় কুকড়ে যাচ্ছেন এই অভিনেতা। আর তা দেখে হাসিতে ফেটে পড়েছেন তার ভক্ত-অনুরাগীরা।

চন্দন বিশ্বাস ছয়টি হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘মাস্কটা বাঁচাইয়া দিলো, না হলে সেরা লাগতো দাদা।’ কয়েকটি হাজির ইমোজি পোস্ট করে সৃজন লিখেছেন, ‘কাটালাগা উইমা।’ চারটি হাসির ইমোজি সমেত পূর্ণিমা লিখেছেন, ‘ওলে বাবারে।’

রাখি নামে একজন অর্ধডজন হাসির ইমোজি পোস্ট করেছেন। সুজল হাজরা ছয়টি হাসির ইমোজি পোস্ট করে লিখেছেন, ‘কাঁদে না ভালো বাচ্চা।’ মজার বিষয় হলো—কেউ কেউ অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলাকে ট্যাগ করে লিখেছেন, ‘উফ কি অ্যাক্টিং।’ এমন অসংখ‌্য হাসির ইমোজি ও মন্তব‌্যে ভরে আছে অঙ্কুশের কমেন্ট বক্স।

রাজা চন্দ পরিচালিত একটি সিনেমার কাজ বর্তমানে অঙ্কুশের হাতে রয়েছে। তার অভিনীত উল্লেখযোগ‌্য সিনেমা হলো—‘কেল্লাফতে’, ‘ইডিয়ট’, ‘কানামাছি’, ‘খিলাড়ি’, ‘জামাই ৪২০’ ইত্যাদি। এছাড়া ভারত-বাংলাদেশ যৌথভাবে নির্মিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘রোমিও বনাম জুলিয়েট’ ও ‘আশিকী’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।


সর্বশেষ