The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • পরীক্ষার্থীদের যেকোন সমস্যায় পাশে থাকবে ডিএমপি

    পরীক্ষার্থীদের যেকোন সমস্যায় পাশে থাকবে ডিএমপি
    সংগৃহীত

    বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দেশব্যাপী শুরু হতে যাচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা। সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন করতে শিক্ষার্থীদের পাশে থাকবে বাংলাদেশ পুলিশের সদস্যরা। 

    ঢাকা মেট্রপলিটন পুলিশের ঢাকা দক্ষিণ অঞ্চলের ট্রাফিকের যুগ্ম-কমিশনার মেহেদী হাসান বুধবার (১৪ সেপ্টেম্বর) জানালেন রাজধানীর পরীক্ষার্থীদের সময়মত পরীক্ষার হলে পৌঁছে দিতে সবরকম সহায়তা নিয়ে প্রস্তুত আছে ডিএমপি।  

    পথে যেকোন সহায়তার প্রয়োজনে ট্রাফিক পুলিশের সাহায্য নিতে অনুরোধ জানিয়ে ট্রাফিক পুলিশের এই যুগ্ম কমিশনার জানালেন, পুলিশ প্রয়োজনে রাস্তা ফাঁকা করে পরীক্ষার্থীদের সময়মত কেন্দ্রে আসতে সাহায্য করবে। শিক্ষার্থীরা প্রয়োজনে জরুরী সেবার জন্য ৯৯৯ নাম্বারে ফোন করে সাহায্য নিতে পারবেন বলেও জানালেন পুলিশের এই কর্মকর্তা। 

    এবার প্রতিটি পরীক্ষা কেন্দ্রের পাশাপাশি ট্রাফিক পুলিশের সদস্যরা যানজট নিয়ন্ত্রণে থাকবেন প্রতিটি শাখা রাস্তায়ও।


    সর্বশেষ

    আরও পড়ুন