The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • ‘কপিলা’ হয়ে আসছেন মাহি

    ‘কপিলা’ হয়ে আসছেন মাহি
    ছবি: সংগৃহীত

    ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পদ্মা নদীর মাঝি’- সিনেমার কথা নিশ্চয়ই মনে আছে। সেই ছবিতে কুবের ও কপিলা চরিত্র দু’টি ছিল এখনো দর্শকদের হৃদয়ে গেঁথে আছে। এবার ছোট পর্দায় এ দু’টি চরিত্র নিয়ে আসা হচ্ছে।

    একটি বিশেষ ধারাবাহিক নাটকে থাকছে এ দু’টি চরিত্র। নাটকের নাম ‘এমন যদি হতো’। রাজিবুল ইসলাম রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল।

    ১৯৫২ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করছেন সাজু মুনতাসির। মাছরাঙা টেলিভিশনের জন্য এটি নির্মাণ হচ্ছে।

    জানা যায়, বর্তমানে নাটকটির শুটিং চলছে ব্যাংককে। আর এতে কপিলা চরিত্রে দেখা যাবে ছোট পর্দার অভিনেত্রী সামিরা খান মাহিকে। ইতোমধ্যেই তিনি শুটিংয়ে অংশ নিয়েছেন।  

    এ বিষয়ে মাহি বলেন, এটা একেবারেই অন্যরকম একটি গল্প। চরিত্রগুলোও ইন্টারেস্টিং। এখানে জুটি থাকলেও একসঙ্গে তাদের কোনো দৃশ্য নেই। আমি কপিলা রূপে কাজ করছি এখানে। আর মিশু সাব্বির ভাই এখানে কুবের চরিত্রটি করছেন। খুব আলাদা সাজ-পোশাকে এখানে আমাকে দেখা যাবে। আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে।  

    এদিকে মাহি ব্যাংককে কয়েকটি খণ্ড নাটকের শুটিংও করেছেন। শুটিংয়ের পাশাপাশি সেখানে পরিবার নিয়ে ঘোরাঘুরিরও পরিকল্পনা রয়েছে তার। চলতি মাসের শেষের দিকে দেশে ফেরার কথা রয়েছে এই অভিনেত্রীর।


    সর্বশেষ