The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • নতুন রূপে মেহজাবীন

    নতুন রূপে মেহজাবীন
    ছবি: সংগৃহীত

    তৃতীয়বারের মতো বাংলালিংকের শুভেচ্ছাদূত নিযুক্ত রয়েছেন মেহজাবীন। তারই অংশ হিসেবে এ বিজ্ঞাপনের শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। রাজধানীর নাইন এন্ড হাফ স্টুডিওতে চিত্রায়িত এ বিজ্ঞাপনটি নির্মাণ করেন জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। মেহজাবীন ছাড়াও এখানে অংশ নেন অর্ধ শতাধিক শিল্পী।

    আদনান আল রাজীব বলেন, দুইদিন শুট করেছি। মেহজাবীন বাংলালিংকের শুভেচ্ছাদূত, এর আগেও তাকে নিয়ে যে কাজগুলো করেছি সেগুলোর রেসপন্স অনেক ভালো। আর তিনি তো কাজের বিষয়ে অনেক কো-অপারেটিভ। কাজ করে আরাম। এ কাজটা থিমেটিক কনসেপ্টে করেছি, দর্শকদের ভালো লাগবে।

    মেহজাবীন চৌধুরী জানান, বাংলালিংকের সঙ্গে যুক্ত থাকতে পেরে আনন্দিত এবং রানআউট ফিল্মসের সঙ্গে কাজ করা বরাবরই তার জন্য স্বাচ্ছন্দ্যের।

    তিনি বলেন, একটা সুন্দর গোছানো টিমের সঙ্গে কাজ করলে কাজটা যেমন ভালো দাঁড়ায়, সেইসঙ্গে নিজের অভিজ্ঞতার ঝুলিতেও নতুন কিছু যোগ হয়। রানআউট ফিল্মস বরাবরই আমার পছন্দের একটা প্রোডাকশন হাউজ। তাদের সুষ্ঠু পরিকল্পনা এবং পরিপক্ব মেম্বারস, তাদের অ্যাপ্রিশিয়েশন কাজের গতি বাড়িয়ে দেয়। এবারের কনসেপ্টও সুন্দর। আমাকে গানের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে।

    ‘চিরকাল আজ’ খ্যাত এ তারকা আজকে থেকে ‘পুনর্জন্ম ৩’ এর শুটিংয়ে অংশ নিয়েছেন। তিনি বলেন, দর্শকরা এটা নিয়ে যে আগ্রহ দেখিয়েছেন তাদেরকে নিরাশ না করতেই সুন্দরভাবে প্রজেক্টটি করার চেষ্টা করছি, যার কারণে কিছুটা দেরি হলো।


    সর্বশেষ