The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • না ফেরার দেশে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

    না ফেরার দেশে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব
    সংগৃহীত

    জনপ্রিয় ভারতীয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব আর নেই। তার বয়স হয়েছিল ৫৮।

    গত ১০ অগস্ট জিমে শরীরচর্চা করার সময় তার হার্ট অ্যাটাক হয়েছিল। এরপর থেকেই হাসপাতালে ছিলেন। বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে তথ্যটি জানা গেছে।

    ভারতের মধ্য প্রদেশের একটি মধ্যবিত্ত পরিবারে রাজু শ্রীবাস্তবের জন্ম। তার বাবা রমেশ চন্দ্র শ্রীবাস্তব ছিলেন একজন কবি। ছোটবেলা থেকেই মিমিক্রি করতেন রাজু। পরে টেলিভিশনের জনপ্রিয় একটি কমেডি শো থেকে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। নিজস্ব ভঙ্গিমায় কৌতুক পরিবেশন করে সকলের প্রিয় হয়েছিলেন।

    পরবর্তী সময়ে ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘বাজিগর’, ‘বম্বে টু গোয়া’ (রিমেক), ‘আমদানি আঠানি খারচা রুপাইয়া’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন। ছোটপর্দার অনুষ্ঠানেও তাকে দেখা গেছে।

    জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর তৃতীয় সিজনে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন তিনি। এছাড়া ভারতের উত্তর প্রদেশের ফিল্ম ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান ছিলেন রাজু শ্রীবাস্তব।


    সর্বশেষ