The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

অজয়-অক্ষয়দের পথে হাঁটবেন শাহরুখ খান!

অজয়-অক্ষয়দের পথে হাঁটবেন শাহরুখ খান!
ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খান। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। কিন্তু বিগত কয়েকবছর ধরে বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারছেন না তিনি।

এদিকে করোনা মহামারির এই সময়ে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় ডিজিটাল প্ল্যাটফর্মগুলো বেশ জনপ্রিয় হয়েছে উঠেছে। অজয় দেবগন, অক্ষয় কুমার, সাইফ আলী খানসহ অনেকেই তাদের সিনেমা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দিচ্ছেন। এবার সেই পথে শাহরুখ খানও হাঁটবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, অভিনেতা রাজেশ জৈসকে পাশে নিয়ে নিজের বাড়ির ব্যালকুনিতে দাঁড়িয়ে আছেন শাহরুখ। ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়াচ্ছেন তিনি।

রাজেশকে বলছেন, ‘কখনো কারো বাড়ির সামনে এতো ভক্তদের আসতে দেখেছো?’ রাজেশের উত্তর, ‘না স্যার, এখনো তো দেখিনি। কিন্তু আগামীতে কী হবে কিছুই বলতে পারছি না।’ উত্তর শুনে চমকে গিয়ে শাহরুখ প্রশ্ন করেন, ‘এর মানে?’ রাজেশ বলেন, ‘অন্য সকলেই ওটিটিতে সিনেমা ও শো নিয়ে আসছেন।

’ শাহরুখ জিজ্ঞেস করেন, ‘আচ্ছা, তারা কারা?’ জবাবে অক্ষয় কুমার, সাইফ আলী, অজয় দেবগন, সঞ্জয় দত্তের নাম জানান রাজেশ। কিছুটা বিচলিত হয়ে শাহরুখ বলেন, ‘সবাই আছে?’ এবার রাজেশ উত্তর দেন, ‘সবাই নেই অর্থাৎ আপনি।’

Never thought I’d see the day when even the Baadshah of Bollywood feels FOMO. Now I’ve seen everything!! @iamsrk pic.twitter.com/2k8qIczNME

— Karan Johar (@karanjohar) September 11, 2021

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে নির্মাতা করন জোহর লিখেছেন, ‘কখনো ভাবিনি ইন্ডাস্ট্রির বাদশাকে এভাবে দুঃখ করতে দেখবো। এটাও আমাকে দেখতে হলো। মনে হচ্ছে, আর কিছু দেখার বাকি থাকলো না।’ করনের এই টুইট রিটুইট করে শাহরুখ লিখেছেন, ‘হুম, পিকচার তো অভি বাকি হ্যায় মেরে দোস্ত।’ অর্থাৎ এর পেছনে কাহিনি এখনো বাকি।

এরপর থেকেই নেটিজেনরা ধারণা করছেন, এবার ডিজিটাল দুনিয়ায় পা রাখবেন শাহরুখ। এই ঘোষণা দিতেই ভিডিওটি প্রকাশ করেছেন তিনি।

শাহরুখের পরবর্তী সিনেমা ‘পাঠান’। এছাড়া দক্ষিণী সিনেমার জনপ্রিয় নির্মাতা অ্যাটলির একটি সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। এখানেই শেষ নয়, রাজকুমার হিরানি পরিচালিত একটি সিনেমায় দেখা যাবে তাকে।


সর্বশেষ