The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • রূপে-গুণে অভিনেত্রীদেরও টেক্কা দেবেন আশা ভোঁসলের নাতনি

    রূপে-গুণে অভিনেত্রীদেরও টেক্কা দেবেন আশা ভোঁসলের নাতনি
    ছবি: সংগৃহীত

    লিউড ও গ্ল্যামার ওয়ার্ল্ডের জনপ্রিয় তারকাদের ফ্যানডম যে বিশাল, তা বলার অপেক্ষা রাখে না। অনুরাগীরা নিজের প্রিয় তারকার অভিনয় নিয়ে যেমন জানেন, ঠিক তেমনই তাঁদের ব্যাক্তিগত জীবন নিয়ে জানার ইচ্ছার অন্ত নেই।

    তাই তো জনপ্রিয় তারকাদের পরিবারের অন্যান্য সদস্যও মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে এসে। শুধু যে অভিনেতা অভিনেত্রী এমন নয়, চর্চায় থাকেন বিভিন্ন শিল্পীরাও। আর এর মাঝেই এমন এমন তথ্য সামনে আসে যা জানতে পারলে আপনারাও অবাক হয়ে যেতে পারেন।

    সঙ্গীত জগতে ব্যাপক জনপ্রিয়তা আছে আশা ভোঁসলের। তার গাওয়া প্রত্যেকটা গান মনে দাগ কেটেছে সঙ্গীতপ্রেমীদের। মনের মণিকোঠায় সকলে যত্ন করে তুলে রেখেছে তাঁর গানের প্রত্যেকটি কথা ও সুর। তবে আজকের এই প্রতিবেদন তাঁকে নিয়ে নয়, বরং এখানে বলা হবে আশাজির নাতনী জনাই ভোঁসলেকে নিয়ে। আশা ভোঁসলের ছেলে আনন্দ ও অনুজার মেয়ে এই জনাই ভোঁসলে। সে যেমন গানে পারদর্শী, ঠিক তেমন অভিনয়ও মন্দ করেন না।

    জনাই ভোঁসলে বর্তমানে একজন সঙ্গীতশিল্পী, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনসার। এছাড়াও নৃত্যশিল্পেও সমান পারদর্শী তিনি। ২০১৬ সালে বার্মিংহোমে একটি ডান্স রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন তিনি। পরে ২০১৭ সালে তিনি অ্যাপেল অথরাইজ স্টোর খোলেন তিনি। এরপর আবার ওই বছরই একটি সমকামী ব্যান্ডের জন্য গান রেকর্ড করেন তিনি।

    জনাইকে দেখতে অত্যন্ত সুন্দরী এবং তিনি যেকোনো বলি অভিনেত্রীকে সৌন্দর্যের নিরিখে টেক্কা দিতে পারেন। মাঝে মাঝেই তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে ছবি বা ভিডিও পোস্ট করেন যা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়।

    সূত্র: ভারতবার্তা।


    সর্বশেষ