The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কম্বোডিয়াকে হারালো বাংলাদেশ

    আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কম্বোডিয়াকে হারালো বাংলাদেশ
    ছবিঃ সংগৃহীত

    আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কম্বোডিয়াকে ১-০ গোলের ব্যবধানে হারিয়েছে বাংলাদেশে।কম্বোডিয়ার মরোডোক টেকো স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু হওয়া এই ম্যাচের শুরু থেকেই আক্রমণ, প্রতি আক্রমণ চালায় দুই দল।

    ম্যাচের ২৩তম মিনিটে দলের হয়ে একমাত্র গোল করেন রাকিব। মতিন মিয়ার পাসে ডান পায়ের মাটি কামড়ানো শটে দলকে জয়সূচক গোল এনে দেন রাকিব। এরপর দুই দলই গোলের সম্ভাবনা জাগালেও আর গোল হয়নি।

    আর তাতেই সাত ম্যাচ আর ১০ মাস পর জয়ের দেখা পেলো জামাল ভুঁইয়ার দল। সবশেষ নভেম্বরে শ্রীলঙ্কায় মালদ্বীপকে ২-১ গোলে হারিয়েছিলো দল। এরপর সাত ম্যাচের পাঁচটিতেই হেরেছে বাংলাদেশ। ড্র হয়েছে বাকি দুই ম্যাচ।

     


    সর্বশেষ