The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

সেই ভাইরাল ছবির ব্যাখ্যা দিলেন সাইফ আলী খান

সেই ভাইরাল ছবির ব্যাখ্যা দিলেন সাইফ আলী খান
সংগৃহীত

কারিনা কাপুর খানের কাঁধে বাঁ হাত রেখে দাঁড়িয়ে আছেন সাইফ আলী খান। তার সামনে দাঁড়ানো বড় ছেলে তৈমুর আলী খান। সবার মুখে একরাশ হাসি। আর তাদের সামনে ফ্লোরে গড়াগড়ি খাচ্ছে ছোট ছেলে জাহাঙ্গীর (জে)। দীপাবলি অনুষ্ঠানে তোলা ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল।

সন্তানদের সঙ্গে সাইফ-কারিনা দম্পতির আনন্দঘন মুহূর্তের এই স্থিরচিত্র নজর কেড়েছিল। এই মুহূর্তটি দেখে ভূয়সী প্রশংসাও করেছিলেন নেটিজেনরা। পাশাপাশি প্রশ্ন উঠেছিল— সাইফ-কারিনা-তৈমুর হাসছেন কিন্তু জাহাঙ্গীর কেন গড়াগড়ি খাচ্ছে? অবশেষে ছবিটির ব্যাখ্যা দিলেন সাইফ আলী খান।

সম্প্রতি সিএনবিসিটিভি১৮ ডটকমের সঙ্গে কথা বলেন সাইফ আলী খান। সংবাদমাধ্যমটির সঙ্গে আলাপকালে সেদিনের ঘটনার বর্ণনা দেন এই নায়ক। সাইফ আলী খান বলেন—‘আমার স্ত্রী (কারিনা) ছবিটি তোলার জন্য পোজ দিতে বলেছিল।

কোনো কথা না বলে আমি ও তৈমুর একবাক্যে রাজি হয়ে যাই। কিন্তু জে এসবের মধ্যে ছিল না। বরং ও কাঁদছিল। যার কারণে আমরা হাসছিলাম। তারপর বললাম, এভাবেই ছবিটি তোলা হোক।’

২০১২ সালের অক্টোবরে ভালোবেসে ঘর বাঁধেন সাইফ-কারিনা। ২০১৬ সালে এই দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান পৃথিবীতে আসে। এরপর ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় সন্তান জাহাঙ্গীরের জন্ম হয়।


নামাজের সময়সূচী

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
Masjid
ফজর ৪:৪৮
জোহর ১১:৪২
আসর ৪:১৩
মাগরিব ৫:১৯
ইশা ৬:৩১
সূর্যোদয় ৬:০৫
সূর্যাস্ত ৫:১৯