The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১

সিঁদুর পরে বিশ্বকর্মা পূজায় যশের সঙ্গে ধরা দিলেন নুসরাত

সিঁদুর পরে বিশ্বকর্মা পূজায় যশের সঙ্গে ধরা দিলেন নুসরাত
ছবিঃ সংগৃহীত

নুসরাত জাহান অন্তঃসত্ত্বা খবর গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল । তারপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিতর্ককে পাত্তা দেননি তিনি।

গত ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হন নুসরাত জাহান রুহি। গত বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরতের সন্তানের বাবার নাম। কলকাতা পৌরসভার নথি বলছে নুসরাতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত।

বিশ্বকর্মা পূজায়ও যশের সঙ্গে মাথায় সিঁদুর পরে নুসরাতের ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে। শুক্রবার এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্ট আয়োজিত পূজা এভাবেই হাজির হন তারা। 

নুসরাত এবং সিঁদুর- এই দুইয়ের যোগ অনেক দিনের। এর আগে নিখিল জৈনের সঙ্গে ‘বিয়ের’ পর সিঁদুর পরার জন্য কটাক্ষের শিকার হতে হয়েছিল এই টালিউড নায়িকাকে। 

এরপর দক্ষিণেশ্বর মন্দিরে দ্বিতীয়বারের মত সিঁদুর এবং শাখা-পলা পরা অবস্থায় দেখা যায় তাকে।  এবার সদ্য মা হওয়ার পর আবারও সিঁদুর পরে যশের সাথে প্রকাশ্যে আসলেন নুসরাত। 

এই ছবিতে নুসরাতকে দেখা গেছে হালকা গোলাপি রঙের কুর্তা পরনে, হাতে সোনার চুড়ি, কানে দুল। পরিপাটি চুলের সিঁথিতে স্পষ্ট সিঁদুর। আর যশের পরনে ছিল হালকা নীল শার্ট এবং জিন্স। একই ফ্রেমে এই জুটির সঙ্গে দেখা যায় জনসংযোগ কর্মী রণজিতকেও।  

এদিকে বিশ্বকর্মা পূজার এই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যায় ইউটিউবার স্যান্ডি সাহাকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন যশ।


সূত্র : আনন্দবাজার পত্রিকা অনলাইন