The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান হলেন শাফিন আহমেদ

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান হলেন শাফিন আহমেদ
ছবি: সংগৃহীত

জনপ্রিয় ব্যান্ড তারকা ও সংগীত পরিচালক শাফিন আহমেদকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের।

রোববার (১৯ সেপ্টেম্বর) সকালে শাফিন আহমেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আমাকে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান করা হয়েছে।

এ বিষয়ে জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ গণমাধ্যমকে জানান, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের দলের ৯ম জাতীয় সম্মেলনের প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক তাদেরকে নিয়োগ দিয়েছেন। এ নিয়োগ ইতোমধ্যে কার্যকর হয়েছে।

এর আগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২০১৭ সালের নির্বাচনে জাতীয় পার্টির হয়ে মেয়র পদে নির্বাচন করেন জনপ্রিয় গায়ক শাফিন আহমেদ। নির্বাচনের পর থেকে দলটির কার্মকাণ্ডে আর সক্রিয় দেখা যায়নি তাকে।

শাফিন আহমেদ বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’ এর বেজগিটার বাজান। এছাড়াও তিনি একাধারে সংগীত শিল্পী এবং সুরকার। ব্যান্ডের বাইরে তিনি সলো ক্যারিয়ারেও সুনাম অর্জন করেছেন। শাফিন আহমেদের জনপ্রিয় কিছু গানের মধ্যে চাঁদ তারা সূর্য, জ্বালা জ্বালা, ফিরিয়ে দাও ও ফিরে এলেনা অন্যতম।