The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১

মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্য'র ওপর সন্ত্রাসী হামলা

মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্য'র ওপর সন্ত্রাসী হামলা

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সাবেক ইউপি সদস্য ওয়াদুুদ শিকদার পিরু (৫০) এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার রাজপাড়া গ্রামের অধিকার বাড়ির প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। হামলায় আহত ওয়াদুদ শিকদার পিরু কে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত পিরু উপজেলার বেতমোর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আজিজ শিকদারের ছেলে ও বেতমোর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

আহত ওয়াদুদ শিকদার পিরু জানান, মোদাচ্ছের তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন। গত প্রথম ধাপের নির্বাচনী ক্যাম্পেইন চলাকালীন মেদাচ্ছের আমাকে নির্বাচন থেকে সরে যাবার জন্য বারবার হুমকি দেয়। এতে রাজি না হলে নির্বাচনের পূর্বে তার দলবল নিয়ে তিনি আমার ওপর হামলা চালায়। আমি মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়। জেল থেকে বের হয়ে নির্বাচনে তার অনেক টাকা খরচ হয়েছে বলে আমার কাছে চাঁদা দাবি করে আসছিলো।

শনিবার আমি গ্রামের বাড়ি থেকে পৌর শহরে আসার পথে বেতমোর বাজার সংলগ্ন স্থানীয় অধিকারী বাড়ির প্রাথমিক বিদ্যালয়ের সামনে মোদাচ্ছের এর নেতৃত্বে ৪/৫টি মোটর সাইকেল পিছন থেকে এসে আগ্নেয় এবং দেশীয় অস্ত্র উঁচিয়ে আমার গতিরোধ করে। এসময় আমাকে এলাপাথারী পিটিয়ে গুরুতর জখম করে আমার কাছে থাকা ২ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

অভিযুক্ত ইউপি সদস্য মোদাচ্ছের হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, ওই সময় আমি পরিষদে বসা ছিলাম। তবে তার ওপর হামলার সংবাদ শুনেছি।

মঠবাড়িয়া থানা অফিসার ইন চার্জ (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল জানান,নির্বাচনোত্তর  সহিংসতা এড়াতে অনেক পদক্ষেপ নিয়েছেন অাইন শৃৃৃৃঙ্খলা বাহিনী।তার পরেও এ ধরনের হামলার ঘটনা দুঃখজনক। সংবাদ পেয়ে  ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরও পড়ুন