The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১

আবারও বিয়ে করলেন স্বস্তিকা, গুঞ্জন তুঙ্গে!

আবারও বিয়ে করলেন স্বস্তিকা, গুঞ্জন তুঙ্গে!
ছবি: সংগৃহীত

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যাইয়ের ব্যক্তিগত জীন নিয়ে চর্চার শেষ নেই। প্রেম হোক বা সম্পর্ক সবকিছু নিয়েই খোলাখুলিভাবে কথা বলতে ভালোবাসেন স্বস্তিকা।

কিন্তু, এবারের ব্যাপারটা নিয়ে ধ্বন্ধে পড়েছেন কেউ কেউ। সম্প্রতি পূজা উপলক্ষে শেয়ার করা তার একটি ছবি দেখে ধারণা করছেন পূজায় বিয়ের কাজটাও কি সেরে ফেললেন তিনি!

স্বস্তিকা মুখোপাধ্যায়ের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে নিজের বাড়িতে বন্ধুদের সঙ্গে পূজার আড্ডা দিচ্ছেন তিনি। হাতে শাঁখা, মাথায় সিঁদুর, কপালে লাল টিপ দেখে প্রশ্ন উঠছে ‘ডিভোর্সি’ হিসেবে পরিচিত সিঙ্গেল অভিনেত্রী বিয়েটা কবে করলেন?

শুধু ছবিই দেননি এবার। বরং হাতের শাঁখা নিয়ে এক অনুরাগীর সঙ্গে গল্পও করেছেন। কোথায় এ রকম শাঁখা কিনতে পাওয়া যায় তার খোঁজও দিয়েছেন। ইনস্টা ব্যবহারকারীর প্রশ্ন ছিল, ‘এ রকম মোটা মোটা শাঁখা কোথায় কিনতে পাওয়া যায় ম্যাডাম?

’ স্বস্তিকার উত্তর, ‘বাগ বাজারের শাঁখা পট্টি’। অভিনয় জগতে আসার আগেই ১৯৯৮ সালে স্বস্তিকা মুখোপাধ্যায় বিয়ে করেন বিখ্যাত রবীন্দ্র সংগীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়।

তখন জিতের সঙ্গে স্বস্তিকার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছিল। এমনকি পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গেও সম্পর্ক ছিল তার। এরপর নাম জড়ায় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে। তারপর সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ ইন করছিলেন বলেও টলিপাড়ায় খবর রটেছিল।