The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

ফ্লোরিডায় ২ বছরের শিশুর হাতে খুন হলেন মা

ফ্লোরিডায় ২ বছরের শিশুর হাতে খুন হলেন মা
প্রতীকী-ছবি

জুম মিটিংয়ে ব্যস্ত ছিলেন আমেরিকার ফ্লোরিডায়  এক মা। তখনই বড় কাণ্ড ঘটাল তার দুই বছরের শিশু। পিস্তল হাতে তুলে নিয়ে মাকে গুলি করে সে। শিশুটির বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম ভন্দোরে আভেরি। তার বিরুদ্ধে খুন এবং বন্দুকের অপব্যবহারের অভিযোগ দায়ের করা হয়েছে

। কারণ যে পিস্তল থেকে অজান্তেই ওই শিশুটি গুলি চালিয়েছে সেটি আসলে ওই ব্যক্তির। খোলা জায়গায় বন্দুক রেখে দেওয়ার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, শিশুটি একটি ব্যাকপ্যাকের মধ্যে বন্দুকটি খুঁজে পায়। এরপর খেলতে খেলতে হঠাৎ মায়ের দিকে তাক করে গুলি চালায় সে। জুম মিটিংয়ে থাকা মহিলার সোজা মাথায় গিয়ে গুলি লাগে। সেখানেই তার মৃত্যু হয়। চোখের সামনে সহকর্মীকে খুন হতে দেখে, পুলিশে খবর দেয় অফিসের লোকেরা। 

ঘটনার সময় বাড়িতে ছিলেন না নিহতের স্বামী। বাড়িতে এসে রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে মাটিতে পড়ে থাকতে দেখেন তিনি। পুলিশ সূত্রে খবর, ঘটনার সময় ওই বাড়িতে আরো একটি শিশু ছিল, তবে এ ঘটনা আমেরিকায় প্রথম নয়। সেপ্টেম্বরে টেক্সাসে একইভাবে একটি ২ বছরের শিশু নিজের ওপর গুলি চালিয়েছিল। এক আত্মীয়ের ব্যাগ থেকে বন্দুক নিয়ে গুলি চালিয়েছিল সে।

সূত্র : জি নিউজ।


সর্বশেষ

আরও পড়ুন