The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

৫৫০টি কেক কেটে জন্মদিন পালন করলেন সূর্য

৫৫০টি কেক কেটে জন্মদিন পালন করলেন সূর্য
ছবিঃ সংগৃহীত

মানুষ হিসেবে পৃথিবীতে নিজের রাজ্যত্ব হোক বা নিজের নিজ্বসতা অর্জন বা নিজের শাসন বা আবিস্কার করতে সর্বপ্রথম যা করতে হবে সেটা হল তার এই পৃথিবীতে আসা। আর সেই আসার এক মাত্র উপায় তাকে মানুষ হিসেবে জন্মগ্রহন করতে হবে।

যার ফলে মানুষের সারা জীবনের যত আনন্দের মুহুর্ত আছে তার মধ্যে অনেক সুন্দর একটা দিন হল তার জন্মক্ষন বা জন্মমুহূর্ত, যা সারা পৃথিবীর মানুষ জন্মদিন হিসেবে পালন করে আসছে।

বেশিরভাগ মানুষই দিনটিতে কেক কাটতে পছন্দ করেন। তাই বলে পাঁচশ পঞ্চাশটি টি কেক কেটে জন্মদিন পালন! 

হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে ভারতের মুম্বাইয়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই ভিডিও।

সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মুম্বাইয়ে কান্দিভালি এলাকার বাসিন্দা সূর্য রাতুরি নামে এক যুবক নিজের জন্মদিনে এই ব্যতিক্রমী আয়োজন করেন।

ভিডিওতে দেখা যায়, তিনটি টেবিল একসঙ্গে রাখা। আর তাতে সাজানো একের পর এক কেক। তাও আবার পাঁচ-ছ’টি নয়, একেবারে ৫৫০টি। শুধু তাই নয়, একেকটি এক-একরকম ফ্লেভারের।আসল কারণ জানা না গেলেও মনে করা হচ্ছে, অতগুলো কেক উপহার হিসেবেই পেয়েছেন ওই যুবক।

প্রায় আড়াই মিনিটের ভিডিওটিতে দেখা যায়, ওই যুবক দু’হাতে দুটি ছুরি দিয়ে বেশ দ্রুততার সঙ্গে কেক কাটছেন। চারিদিক ঘিরে রয়েছে তার বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনরা।

অবশ্য জন্মদিনে ব্যতিক্রমী আয়োজনের ঘটনা নতুন নয়। কয়েকদিন আগেই ভারতের কর্ণাটকে বিজেপির সাংসদের ছেলের জন্মদিনে আইফোন দিয়ে কেক কাটার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।
সূত্র : সংবাদ প্রতিদিন


সর্বশেষ

আরও পড়ুন