The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

আরেকজনকে নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন : সানাই

আরেকজনকে নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন : সানাই
ফাইল-ছবি

একসময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হয়েছেন। মাস দুয়েক আগে অনেকটা গোপনেই আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। আপাতত সুখে সংসার করছেন তিনি।

কিন্তু ফেলে আসা অতীতের জন্য এখনো সমালোচনা, কটাক্ষের শিকার হন সানাই। এমনকি তার বর্তমান জীবনযাত্রা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে। এ নিয়ে অতিশয় বিরক্ত তিনি।

৩১ জুলাই বিষয়টি নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সানাই। লিখেছেন, ‘এই পোস্টটি তাদের উদ্দেশ্যে, যাদের সকাল টু বিকাল শুরু হয় সানাই কী করল, স্বামীর সাথে কোথায় থাকে, কোন এলাকায় থাকে, সানাই নামাজ পড়লো কি না। ভাই আপনারা নামাজ পড়েন তো? আমাকে নিয়ে এত মাথা ঘামানোর কি আছে? আর সবচেয়ে বড় কথা, নিজের সময় আরেকজনের পেছনে অপচয় করার কী আছে?’

নামাজ-ইবাদতের জন্য আল্লাহর কাছে হিসাব দেবেন জানিয়ে সানাই লিখেছেন, আমার হিসাব আমি দেবো, আপনাদের হিসাব আপনারা দেবেন। সব কিছুর একটা লিমিট আছে ভাই। কী সমস্যা? আপনারা কি কেউ আমার হিসাব দেবেন?

আরেকজনকে নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন? আর যারা অন্য কেউ নামাজ পড়ল কি না, এগুলো নিয়ে মাথা ঘামায়, আমি হলফ করে বলতে পারব তাদের ৬০ পারসেন্ট ঠিকমতো নামাজ পড়ে না। নামাজ তো আল্লাহর জন্য পড়তে হয়।

তাহলে এই নামাজের হিসাব আমি মানুষকে দেব কেনো? কথাগুলো একটু ভেবে দেখবেন। প্র

সঙ্গত, চলতি বছরের ২৭ মে পৈতৃক নিবাস নীলফামারীতে বিয়ে করেছেন সানাই। তার বর ঢাকার একটি ব্যাংকে কর্মরত। বর্তমানে স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি।