The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

গায়ে হলুদের ছবিতে রূপের দ‌্যুতি ছড়াচ্ছেন ন‌্যানসি

গায়ে হলুদের ছবিতে রূপের দ‌্যুতি ছড়াচ্ছেন ন‌্যানসি
ছবি: সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে আবারো বিয়ের পিঁড়িতে বসেছেন। তার বর অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং গীতিকবি মহসীন মেহেদী। গত ২ সেপ্টেম্বর এই শিল্পী নিজেই বিয়ের ছবি প্রকাশ করেন।

করোনা সংকটের কারণে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস‌্যরা উপস্থিত ছিলেন। আকদ অনুষ্ঠানও খুবই ঘরোয়া আয়োজনে শেষ করেন তিনি। তবে এরপরে গায়েহলুদের আয়োজন করেন তারা। জানা যায়, ১৫ সেপ্টেম্বর এই দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জৌলুসহীন বিয়ের বিষয়ে ন্যানসি বলেন—‘আমার অভিভাবক হিসেবে বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় অনাড়ম্বর আয়োজনে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। বিয়েতে আমাদের দুই পরিবারের ৪ জন সদস্য উপস্থিত ছিলেন।’

গায়েহলুদ অনুষ্ঠানের বেশ কিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন ন‌্যানসি। বিয়ের অনুষ্ঠান জৌলুসহীন হলেও গায়েহলুদের অনুষ্ঠানে রূপের দ‌্যুাতি ছড়িয়েছেন ন‌্যানসি। 

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় আগে থেকেই ছিল। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।

এটি ন্যানসির তৃতীয় বিয়ে। ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যানসি। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির এটি দ্বিতীয় বিয়ে।

এর আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের।


আরও পড়ুন