The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২

১৭ বছরে মা হওয়া নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

১৭ বছরে মা হওয়া নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী
ছবি: সংগৃহীত

টালিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। নতুন সিনেমা, প্রেম, বিয়ে-বিচ্ছেদ ও রাজনৈতিক কার্যকলাপের জন্য সারাবছরই থাকেন সংবাদের শিরোনামে। মাস কয়েক আগে নতুন প্রেমিকের সঙ্গে দুবাই ঘুরে এসেছেন শ্রাবন্তী। সে সময় সংবাদের শিরোনামে ছিলেন তিনি। তবে হাজার বিতর্কের পেছনেও তিনি একজন মা। সেটাই আবার মনে করে দিলেন এ অভিনেত্রী।

বিয়ের পরপরই শ্রাবন্তীর কোল আলো করে আসে পুত্রসন্তান। যার নাম রাখেন অভিমন্যু চ্যাটার্জি। শ্রাবন্তী তাকে ভালোবেসে ডাকেন ঝিনুক নামে। ১৭ বছর বয়সে মা হওয়া, ছেলেকে বড় করে তোলা, নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া এবং নিজের অবস্থান ধরে রাখা; সবকিছুতেই সফলতার স্বাক্ষর রেখেছেন শ্রাবন্তী। এত ব্যস্ততা আর লড়াইয়ের মধ্যে কীভাবে ছেলেকে বড় করে তুলেছেন অভিনেত্রী সেটাই জানালেন। 

তিনি বলেন, ‘আমি যে কত কম বয়সে মা হয়েছি! এখন ভাবলেই কেমন লাগে। তবে আমি ওর মা, আমিই ওর বাবা। এভাবেই আমাদের দুজনের জীবন এগিয়েছে। আমার ছেলেও খুব পরিণত। আমার সব পদক্ষেপে ঝিনুক পাশে থাকে।’

ঝিনুক এখন বড় হয়েছে। মায়ের পথ ধরে ছেলেও কি সিনেমার দুনিয়ায় কাজ করবে না এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, ‘ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পেছনে। কিছুদিন আগে তো সহকারী হিসেবে শ্রীজাতর সঙ্গে কাজ করল। তবে এখন পড়াশোনার খুব চাপ, আগে ওটা সামলাক। তারপর ইন্ডাস্ট্রিতে কাজ করবে।’ 

মাত্র ১৬ বছর বয়সে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন নায়িকা। বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। ২০১৯ সালের গোড়ার দিকে চূড়ান্ত হয় কৃষাণ-শ্রাবন্তীর ডিভোর্স। কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। সেখানেও তার সংসার টিকে থাকেনি।

সূত্র: হিন্দুস্থান টাইমস।


সর্বশেষ