ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:৪৮
logo
প্রকাশিত : আগস্ট ২৯, ২০২৪
আপডেট: আগস্ট ৩১, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৯, ২০২৪

কুমিল্লার বুড়িচং ও নাঙ্গলকোটে এক হাজার অসহায় মানুষের পাশে ‘দি বাংলাদেশ টুডে’ পরিবার

দেশের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় ইংরেজি দৈনিক ‘দি বাংলাদেশ টুডে’ পরিবারের অর্থায়নে কুমিল্লা জেলার বুড়িচং ও নাঙ্গলকোট উপজেলার অন্ততঃ এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, সুপেয় পানি ও নগদ অর্থসাহায্য বিতরণ করা হয়েছে। 

গত রবিবার বন্যাদুর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রান সহায়তা পৌঁছে দেন দি বাংলাদেশ টুডে ও দৈনিক বাংলাদেশ সংবাদ‘র এডিটরিয়াল বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. জোবায়ের আলম।

রান্না করা খাবার, সুপেয় পানি, নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী নিয়ে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে হাজির হন তিনি। এ সময় তার সহধর্মীনী ও এমজে ফ্যাশানের কর্ণধার মারজান জেনিফাও তার সাথে উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মাঝে দি বাংলাদেশ টুডে’র পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করেন দি বাংলাদেশ টুডে’র ভারপ্রাপ্ত সম্পাদক তাপস রায় সরকার, লিগ্যাল এডভাইজার এড. সরোয়ার হোসেন, মার্কেটিং বিভাগের রফিকুল ইসলাম, নাঈম হাসান ও আব্দুল্লাহ আল ক্বাফী, স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম, এছাড়াও আরিফুল ইসলাম হৃদয় ও আমির হোসেন সবার পাশে থেকে সবাইকে সার্বিকভাবে সহযোগিতা করেন।

এসময় স্থানীয়দের মধ্যে ছিলেন দি বাংলাদেশ টুডে’র কুমিল্লা জেলা প্রতিনিধি শাহজাদা এমরানসহ আরো অনেকে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিশেষভাবে সহযোগিতা করেন। 

ত্রাণ বিতরণ-শেষে জোবায়ের আলম বলেন, ‘গত ৩০ বছরের রেকর্ড ভেঙ্গে এবার কুমিল্লা-ফেনীসহ দেশের অনেক  অঞ্চল বন্যায় প্লাবিত হয়েছে। এই অঞ্চলে শতকরা প্রায় ৯০ ভাগ মানুষের বসতবাড়ি, গবাদি পশু-পাখি ও মজুদ খাবারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যদি বন্যার পানিতে ভেসে গেছে।  এমতাবস্থায় বহু মানুষ মানবেতর জীবনযাপন করতে বাধ্য হচ্ছেন।

এসময় তিনি দেশের বিত্তবান মানুষদেরও এইসব বানভাসী মানুষের সহায়তার জন্য এগিয়ে আসার আহ্বান জানান। পরিশেষে তিনি ত্রাণ বিতরণে সার্বিক সহযোগিতার জন্য কুমিল্লার স্থানীয় জনগনকে  ধন্যবাদ জানান।

রাজধানী ঢাকা থেকে এই কার্যক্রমে পাশে ছিলেন দি বাংলাদেশ টুডের ভারপ্রাপ্ত সম্পাদক তাপস রায় সরকার, মার্কেটিং বিভাগের মহাব্যবস্থাপক খাকী কামাল হোসেন, সহকারী ব্যবস্থাপক মনিরুজ্জামান মানিক, মানবসম্পদ ব্যবস্থাপক সামাউন বাদশা, অনলাইন সাব-এডিটর মো: কামরুল হাসান পাটওয়ারী, আইটি ম্যানেজার মো: নয়ন হাওলাদার, অফিস সহকারী হাসানাত ঘরামী, সাখাওয়াত হোসেন মেজবাহসহ আরো অনেকে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram