ঢাকা
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৩:৩০
logo
প্রকাশিত : অক্টোবর ১৯, ২০২৪

শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা

চাকরি জাতীয়করণের দাবিতে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের আউটসোর্সিং কর্মীরা বিক্ষোভ শুরু করেছেন। তারা রাজধানীর শাহবাগ মোড়ে বিভিন্ন ব্যানার-প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভে অংশ নিয়েছে। এতে রাজধানীর ব্যস্ততম এই সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। ফলে এ এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

আজ শনিবার সকাল ১০টা থেকে সড়ক অবরোধ করে রেখেছেন আউটসোর্সিং কর্মীরা। সকাল ১০টার দিকে কয়েকশ কর্মচারী শাহবাগে জড়ো হয়ে যান চলাচল বন্ধ করে দেন। এ সময় অনেক যাত্রীকে বাস থেকে নেমে হেঁটে গন্তব্যের উদ্দেশে যেতে দেখা গেছে।

এ বিষয়ে শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ খালিদ মনসুর বলেছেন, ‘আজ সকাল থেকে সরকারি প্রতিষ্ঠানের আউটসোর্সিং কর্মীরা চাকরি জাতীয়করণের দাবিতে শাহবাগ এলাকায় রাস্তা অবরোধ কর্মসূচি পালন করছেন। অবরোধের কারণে শাহবাগ ও এর আশপাশ এলাকায় তীব্র যানজটের সৃষ্ট হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা ঘটনাস্থলে আছি।’

এদিকে দাবি পূরণ না হওয়া পর্যন্ত এ অন্দোলন চলবে বলে জানিয়েছেন বিক্ষোভকারীরা।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
ভারপ্রাপ্ত সম্পাদকঃ তাপস রায় সরকার
মোবাইল: +৮৮০ ১৭৩৬ ৭৮৬৯১৫
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1736 786915, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram