ঢাকা
১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:২২
logo
প্রকাশিত : জুন ৫, ২০২৪
আপডেট: জুন ৭, ২০২৪
প্রকাশিত : জুন ৫, ২০২৪

অনুমোদন ছাড়া হাট বসালে পশু জব্দ: ডিএমপি কমিশনার

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার 'নারায়নপুর আবাসন প্রকল্প'র চারপাশের হেরিংবোন বন্ড রাস্তার ইট তুলে নিয়েছে ওই আবাসনের সভাপতি ইউপি সদস্য আব্দুর রাজ্জাক। তিনি তার দলবল নিয়ে আবাসনের চারপাশের প্রায় এক থেকে দেড় কিলোমিটার রাস্তার ইট তুলে নেন। গতকাল মঙ্গলবার দিনভর আব্দুর রাজ্জাকের লোকজন বিপুল পরিমান সরকারি ইট লোপাট করেন। এ নিয়ে এলাকার মানুষের ভেতর তীব্র ক্ষোভ দেখা দিয়েছে।


খোঁজ নিয়ে জানা গেছে, আলমডাঙ্গার জামজামী ইউনিয়নের নারায়ণপুর আবাসন প্রকল্পে ৭০ টি ভুমিহীন পরিবার বসবাস করত। আবাসনের ঘরগুলোর অনেকটা বসবাসের অনুপযোগী হয়ে পড়ে। অনেকেই আবাসন ছেড়ে চলে গেছেন। এখনও ৩২টি পরিবার বসবাস করছে।


জানা গেছে, সরকারিভাবে আবাসনটি আবারও নতুন করে নির্মাণ করা হবে এমন খবরে আবাসনের সভাপতি ইউপি মেম্বার আব্দুর রাজ্জাক হেরিংবন্ড সড়কের ইট তুলে নিতে শুরু করেন। ইট তুলতে রাজ্জাককে সহযোগিতা করতে এগিয়ে আসেন আবাসনেরই বাসিন্দা শরিফুল ইসলাম।


গ্রামের কয়েকটি সূত্র জানায়, দিনের বেলা সরকারি রাস্তার ইট এভাবে লুট করে নেওয়া বিষ্ময়কর। আবাসনের সভাপতি হয়ে সরকারি সম্পত্তি যার রক্ষা করার কথা সেই রাজ্জাকই ভক্ষকের ভুমিকায় অবতীর্ণ হয়েছেন।
এব্যাপারে আলমডাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার স্নিগ্ধা দাস বলেন, রাস্তার ইট তুলে নেয়ার ঘটনায় খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ
logo
সম্পাদক ও প্রকাশকঃ জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026
ইমেইল: tbtbangla@gmail.com (অনলাইন)
ইমেইল: newsbangla@thebangladeshtoday.com (প্রিন্ট)
মোবাইল: +880 1300 126 624.
ads@thebangladeshtoday.com (বিজ্ঞাপন)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Design by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram