ঢাকা
১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:২০
logo
প্রকাশিত : জুন ৬, ২০২৪
আপডেট: জুন ৮, ২০২৪
প্রকাশিত : জুন ৬, ২০২৪

দেশের আকাশে চাঁদ দেখা গেছে, ঈদুল আজহা ১৭ জুন

টানা ৬ষ্ঠ বারের মত আলমডাঙ্গার হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়য়ের সভাপতি নির্বাচিত হলেন তরুণ সমাজসেবক আলহাজ্ব জিনারুল ইসলাম বিশ্বাস। তিনি এলাকায় শিক্ষানুরাগী হিসেবে পরিচিত। টানা ৬ বার সভাপতি নির্বাচিত হওয়ায় এলাকাবাসীর পক্ষ থেকে গতকালই তাকে অভিনন্দন জানানো হয়েছে।


এছাড়া, অভিভাবক সদস্য হয়েছেন আবু নাসের লালু, আতিয়ার রহমান, কামরুল ইসলাম, আলিহিম। মহিলা সদস্য শাবানা খাতুন। শিক্ষক প্রতিনিধি হয়েছেন শরিফুজ্জামান লাকী, মোঃ কোরবান আলী ও হিরা খাতুন। কো-অ্যাপ্ট সদস্য আশরাফুজ্জান নান্নু বিশ্বাস।


গতকাল বুধবার কমিটি ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে জিনারুল ইসলাম বিশ্বাসক বলেন, শিক্ষা জাতির মেরুদÐ। শিক্ষা শুধু ব্যক্তির নিজের ভাগ্যের পরিবর্তন ঘটায় না, জাতির ভাগ্যের পরিবর্তন ঘটায়। সুশিক্ষিত ব্যক্তি পুরো মানব জাতির সম্পদ। হাটবোয়ালিয়া এই অঞ্চলের ঐতিহ্যবাহী এলাকা। শিক্ষায় এগিগে থেকে সেই ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করতে চাই। পূর্বের মতই শিক্ষাখাতে উন্নয়ন ঘটাতে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি।


উচ্চ শিক্ষিত যুবক জিনারুল ইসলাম বিশ্বাস আওয়ামীলীগের রাজনীতির সাথে সরাসরি জড়িত। একই সাথে তিনি হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও মেহেরপুর পল্লি বিদ্যূত সমিতির একটানা সভাপতি নির্বাচিত হয়ে আসছেন। জনপ্রিয় এই যুবক এলাকায় শিক্ষানুরাগী ও পরোপকারী হিসেবে খ্যাতি অর্জন করেছেন।


হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শরিফুজ্জামান বলেন, বিদ্যালয়টি শিক্ষাবান্ধব করে গড়ে তুলতে জিনারুল ইসলাম বিশ্বাসের অবদান অনস্বীকার্য। তিনি নিতে নয় দিতেই অভ্যস্ত। শিক্ষকদের সাথে তার চমৎকার সম্পর্ক। তিনি শিক্ষকের নিকট থেকে তার বেস্ট পারফর্মেন্স বের করে নিতে জানেন। তিনি একই সাথে শিক্ষার্থি ও শিক্ষকবান্ধব।

সর্বশেষ
logo
সম্পাদক ও প্রকাশকঃ জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026
ইমেইল: tbtbangla@gmail.com (অনলাইন)
ইমেইল: newsbangla@thebangladeshtoday.com (প্রিন্ট)
মোবাইল: +880 1300 126 624.
ads@thebangladeshtoday.com (বিজ্ঞাপন)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Design by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram