ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:৩৬
logo
প্রকাশিত : আগস্ট ২৬, ২০২৪
আপডেট: আগস্ট ২৬, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৬, ২০২৪

মাদক ও মাদক ব্যবসায়ীদের নির্মূলে তাহিরপুরে ছাত্রসমাজের মানববন্ধন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে মাদক ও মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে বৈষম্য বিরোধী ছাত্রসমাজের মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১০টায় বৈষম্য বিরোধী ছাত্রসমাজের আয়োজন উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ট্যাকেরঘাট স্মৃতিস্তম্ভের সামনে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে স্থানীয় এলাকাবাসী অংশগ্রহণ করে মাদকের বিরুদ্ধে বক্তব্য দেন। এসময় তারা বলেন, বিগত বছর গুলোতে যারা মাদক ব্যবসায়ীদের আশ্রয় দিয়েছেন এবং এর সাথে যারা জড়িত তাদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানানো হয়। এছাড়াও সীমান্ত এলাকায় চোরাচালানসহ সকল ধরনের অনিয়ম রোধে কঠোর পদক্ষেপ নিতে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টাদের মানববন্ধনের মাধ্যমে দাবী জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন ট্যাকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রভাষক মোখলেছুর রহমান, তাহিরপুর জয়নাল আবেদীন ডিগ্রী কলেজের প্রভাষক আনোয়ার হোসাইন, ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আবির দাশ, স্থানীয় ইউপি সদস্য সাফিল মিয়া, রজনীলাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফখর উদ্দিন, মাস্টার বাড়ি প্রি-ক্যাডেট একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক এনামুল হাসান, ট্যাকেরঘাট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আশরাফুল ইসলাম, ট্যাকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থী হাবিবুর রহমান, ইকবাল হোসেন, আমির হোসেন, জাহিদুল ইসলাম নয়ন, ফারুক আহমেদ, রায়হান মিয়া প্রমুখ।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram