ঢাকা
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:৩৬
logo
প্রকাশিত : জুলাই ১১, ২০২৪
আপডেট: জুলাই ১১, ২০২৪
প্রকাশিত : জুলাই ১১, ২০২৪

থাপ্পড়ে শিক্ষার্থীর দাঁত ভেঙে দিলেন শিক্ষক

হোমওয়ার্ক ঠিকমতো করে নিয়ে আসেনি এক শিক্ষার্থী, এ নিয়ে বেজায় চটে যান শিক্ষক। তাই শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছেন। এতে গুরুতর আহত হয়েছে ভুক্তভোগী শিক্ষার্থী। শিক্ষকের থাপ্পড়ে দাঁত পর্যন্ত ভেঙে গেছে তার। ভারতের উত্তর প্রদেশের রায়বারেলির এক প্রাইভেট স্কুলে ঘটেছে এই ঘটনা। খবর এনডিটিভির।

খবরে বলা হয়েছে, দশম শ্রেণির ওই শিক্ষার্থীকে অভিযুক্ত শিক্ষক এতো পরিমাণে পিটিয়েছে যে অজ্ঞান হয়ে মেঝেতে লুটিয়ে পড়ে সে। এরপর এই ঘটনা প্রিন্সিপ্যালকে জানায় শিক্ষার্থীরা এবং ভুক্তভোগীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এমন পরিস্থিতিতে ঘটনাস্থল থেকে পালিয়ে যান ওই শিক্ষক।

জানা যায়, মোহাম্মদ আসিফ নামে ওই শিক্ষক রসায়ন ও পদার্থ পড়াতেন। গতকাল বুধবার পুলিশ তাকে গ্রেপ্তার করেছেন।

স্যালন স্টেশন হাউস অফিসার (এসএইচও) জে পি সিং বলেন, এপ্রিলের গ্রীষ্মের ছুটির সময় আসিফ ওই শিক্ষার্থীকে হোমওয়ার্ক দেন। এরপর স্কুল খুললে গত মঙ্গলবার হোমওয়ার্ক দেখতে চান আসিফ।

এ ঘটনায় ইতিমধ্যে ওই শিক্ষার্থীর বাবা থানায় অভিযোগ করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ কর্মকর্তা বলেছেন, ব্যক্তিগত কারণে হোমওয়ার্ক শেষ করতে পারিনি- শিক্ষার্থীর কাছে এমনটি শুনে রেগে যান আসিফ। এরপর লাঠি দিয়ে তাকে মারধর করেন। এতে সে অজ্ঞান হয়ে পড়ে। তার মুখে আঘাতের চিহ্ন আছে।

এই ঘটনার তদন্ত চলছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে। অন্যদিকে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছে ওই শিক্ষার্থী।

logo
ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram