ঢাকা
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:৪০
logo
প্রকাশিত : জুলাই ১৩, ২০২৪
আপডেট: জুলাই ১৩, ২০২৪
প্রকাশিত : জুলাই ১৩, ২০২৪

সরকারি বিদ্যুৎ কোম্পানিতে চাকরি, মূল বেতন ৫২ হাজার

জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশের অন্যতম বৃহৎ বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড (এপিএসসিএল)। এই প্রতিষ্ঠানে সহকারী প্রকৌশলী পদে ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

যা যা প্রয়োজন—

১. পদের নাম: সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)

পদসংখ্যা: ৭

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ অথবা সিজিপিএ ৪–এর স্কেলে ন্যূনতম ২.৫০ অথবা সিজিপিএ ৫–এর স্কেলে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতা অত্যাবশ্যক। কম্পিউটার চালনায় পারদর্শী ও অংশগ্রহণমূলক নেতৃত্বের গুণ থাকতে হবে।

মূল বেতন: ৫২,০০০ টাকা

সুযোগ-সুবিধা: মূল বেতনের পাশাপাশি পাওয়ার স্টেশন ভাতা, নিয়মিত আবাসন (খালি থাকা সাপেক্ষে) বা সংস্থার বিধি অনুসারে বাড়িভাড়া ভাতা, দুটি উৎসব ভাতা, নববর্ষ ভাতা, মেডিকেল সুবিধা (প্রতিপূরণ), শিক্ষা ভাতা এবং কোম্পানির বিধি অনুসারে অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিট প্রাপ্য হবেন।

২. পদের নাম: সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)

পদসংখ্যা: ৭

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ অথবা সিজিপিএ ৪-এর স্কেলে ন্যূনতম ২.৫০ অথবা সিজিপিএ ৫-এর স্কেলে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতা অত্যাবশ্যক। কম্পিউটার চালনায় পারদর্শী ও অংশগ্রহণমূলক নেতৃত্বের গুণ থাকতে হবে।

মূল বেতন: ৫২,০০০ টাকা

সুযোগ–সুবিধা: মূল বেতনের পাশাপাশি পাওয়ার স্টেশন ভাতা, নিয়মিত আবাসন (খালি থাকা সাপেক্ষে) বা সংস্থার বিধি অনুসারে বাড়িভাড়া ভাতা, দুটি উৎসব ভাতা, নববর্ষ ভাতা, মেডিকেল সুবিধা (প্রতিপূরণ), শিক্ষা ভাতা এবং কোম্পানির বিধি অনুসারে অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিট প্রাপ্য হবেন।

বয়সসীমা: ১৫ জুন ২০২৪ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা কোটায় তাঁদের সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

চাকরির ধরন: প্রাথমিকভাবে শিক্ষানবিশ হিসেবে নিয়োগপত্র এক বছরের জন্য প্রদান করা হবে এবং শিক্ষানবিশকালের সন্তোষজনক মূল্যায়নের ভিত্তিতে শিক্ষানবিশকাল এক বছরসহ তিন বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ নিশ্চিত করা হবে। প্রতি তিন বছর পর সন্তোষজনক মূল্যায়নের ভিত্তিতে চুক্তি নবায়ন করা হবে। অবসর গ্রহণের বয়স ৬০ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে পাওয়া যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৬০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬৯ টাকাসহ মোট ৬৬৯ টাকা টেলিটক প্রি–পেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১৫ জুলাই ২০২৪, বিকেল ৫টা পর্যন্ত।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram