ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৪:৩০
logo
প্রকাশিত : জুলাই ১৪, ২০২৪
আপডেট: জুলাই ১৪, ২০২৪
প্রকাশিত : জুলাই ১৪, ২০২৪

শেখ হাসিনা পৃথিবীর তিনজন সৎ প্রধানমন্ত্রীর একজন: আব্দুর রহমান

শাহজাহান হেলাল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও আওয়াামী লীগের সভাপতি মন্ডলির সদস আব্দুর রহমান এমপি বলেছেন, ক্ষমতায় যাবার পথ একটাই। সেটি হলো নির্বাচন। নির্বাচন ছাড়া অন্ধকার গলি দিয়ে ক্ষমতায় আসার কোন পথ নাই। নির্বাচনে যদি জনগণ ভোট দেয় তাহলে আপনারা ক্ষমতায় যেতে পারবেন। আর যদি নির্বাচন ভন্ডুল করার চেষ্টা করেন তাহলে জনগণ আপনাদের বয়কট করবে। যেভাবে বিগত তিনটি নির্বাচনে জনগণ আপনাদের বয়কট করেছে সেভাবেই আগামীতেও বয়কট করবে।

তিনি বলেন, সিরাতুল মোস্তাকিমের রাস্তায় আসুন। নইলে অন্ধকার গলিতে আপনাদের পঁচে গলে মরতে হবে। বাঙালি যা আজ ভাবে ভারতবর্ষ তা কাল ভাবে। সেই কথার রেশ ধরে বলতে চাই, শেখ হাসিনা আজ যেই উন্নয়ন করে দেখালেন, পুরো বিশ্ব তা কাল বা পরশু ভাবতে পারবে। তিনি আরো বলেন, বাংলাদেশের গন্ডি পেরিয়ে বিশ্ব নেত্রী পৃথিবীর মধ্যে তিনজন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা একজন।

শনিবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৫টায় ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী নরকোনা ভায়া রাজবাড়ীর জেলা বালিয়াকান্দী উপজেলার জামালপুর পর্যন্ত ১২.৬ কিলোমিটার আঞ্চলিক সড়কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে কামারখালী বাজারে কামারখালী, আড়পাড়া ও ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান কথাগুলো বলেন।

আব্দুর রহমান বলেন, যেই মুক্তিযোদ্ধারা নিজের জীবন বাজি রেখে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে স্বাধীনতা এনেছে তাদের কোন ক্ষয় নাই। সকলকে উন্নয়ন মুখি হতে হবে। মসজিদ-মন্দির, গোরস্থান, শ্মশান ঘাট এসবের উন্নয়নের জন্য আপনাদের বলতে হবে না। আমি নিজের থেকেই এসব করে দিবো। নিয়ত যদি সৎ থাকে সেই নিয়তে বরকত থাকে। এজন্য আমার সব স্বপ্নই পূরণ হবে।

মন্ত্রী আরো বলেন, আমি আপনাদের সাহায্য ও অনুপ্রেরণা নিয়ে শেখ হাসিনার হাত শক্তিশালী করবো। শেখ হাসিনার হাত শক্তিশালী হলে আমি আমার তিন উপজেলাকে উন্নয়েনের জোয়ারে ভাসিয়ে দেবো। শেখ হাসিনার দয়ার ইচ্ছায় আমি মন্ত্রী হয়েছি। জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রাখতে চাই।

জনসভায় আড়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম মন্ডলের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, মধুখালী উপজেলা আওয়াামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, ভাইস চেয়ারম্যান মহসিন বিশ্বাস কালু, মোরশেদা আক্তার মিনা, আড়পাড়া ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বাবু, বাগাট ইউপি চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান খান, কামালদিয়া ইউপি চেয়ারম্যান ওয়ালিদ হাসান মামুনসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, কামারখালী জিসি-জামালপুর জিসি সড়ক নোরকোনা হয়ে আড়পাড় টোল প্লাজা থেকে আঞ্চলিক সড়কের দৈঘ্য প্রায় ১২.৬ কিলো মিটার। উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে ২০ কোটি ৫৯ লক্ষ ৯৪ হাজার ৪৬৭ টাকা। স্থানীয় সরকার প্রকৌশলী বিভাগ প্রকল্পটি বাস্তবায়ন করছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram