ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৪:৩৮
logo
প্রকাশিত : জুলাই ১৫, ২০২৪
আপডেট: জুলাই ১৫, ২০২৪
প্রকাশিত : জুলাই ১৫, ২০২৪

টাঙ্গাইলের মধুপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন গোলাবাড়ি নামক স্থানে বিনিময় পরিবহন ও সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১জন নিহত ও ২জন আহত হয়েছে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

সোমবার (১৫ জুলাই) দুপুরে মধুপুর গোলাবাড়ি বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে রাইচ মিলের সাথে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত আনোয়ার হোসেন টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার ঘৌহাতলী গ্রামের হাজী শুকুর মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী শাহানা পারভীন জানান, সকাল সাড়ে দশটার দিকে আমার বাবার বাড়ি থেকে আমার স্বামী, ছোট বোন ও বোনের ৭বছরের ছেলেকে নিয়ে সিএনজি দিয়ে স্বামীর বাড়ি মির্জাপুরে রওনা হই। পথিমধ্যে গোলাবাড়ি নামক স্থানে আসার আগে মধুপুর থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহন আমাদের সিএনজির সাথে মুখোমুখি লাগিয়ে দেয়।

তিনি আরও জানান, মুখোমুখি সংঘর্ষের সময় আমার স্বামী সিএনজি থেকে রাস্তায় ছিটকে পড়লে ঘাতক বাসটি তার উপর দিয়ে চালিয়ে চলে যায়। এ ঘটনায় এলাকাবাসী রাস্তা অবরোধ করে বারবার সড়ক দুর্ঘটনার জন্য দায়ী বিনিময় গাড়ি বন্ধের দাবী জানান।

এ বিষয়ে মধুপুর থানার এসআই রেজাউল করিম জানান, ঘটনা জানার পরপরই আমি ঘটনাস্থলে এসে উপস্থিত হই এবং লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ঘাতক বাসটি ভাইঘাট এলাকায় আটক করা হয়েছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram