ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:৫৭
logo
প্রকাশিত : জুলাই ২৯, ২০২৪
আপডেট: জুলাই ২৯, ২০২৪
প্রকাশিত : জুলাই ২৯, ২০২৪

সড়কে ঝরলো বাবা-মেয়ের প্রাণ

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দিতে পিকআপ ভ্যান ও ব্যাটারিচালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। রউপজেলার নারুয়া ইউনিয়নের মৃগী-নারুয়া সড়কের বড় ঘি-কমলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– ওই অটোভ্যানচালক রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল গ্রামের হাসেম মণ্ডল (৫০) এবং তার মেয়ে হালিমা (২৭)।

এ সময় আহত হয়েছেন বিউটি (৩৪) নামে আরেক নারী। তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে আরএফএল কোম্পানির একটি পিকআপ ভ্যান নারুয়া থেকে কালুখালীর মৃগী এলাকায় যাচ্ছিল। পথে বড় ঘি-কমলা বাজার মোড় এলাকায় পৌঁছালে পিকআপ এবং ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ভ্যানচালক হাশেমের মেয়ে হালিমা মারা যান। গুরুতর আহত অবস্থায় হাশেমকে পাংশা হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। ভ্যানের অপর আরোহী বিউটিকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম বলেন, ‘অটোভ্যানচালক হাসেম তার মেয়ে ও ভাইয়ের ছেলের বউকে নিয়ে নারুয়া থেকে কালুখালীর দিকে যাচ্ছিলেন। পথে কালুখালী থেকে নারুয়াগামী একটি পিকআপ ভ্যান অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে বাবা-মেয়ে নিহত হন। দুর্ঘটনার খবরে আমরা মর্মাহত।’

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ‘পিকআপ ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। থানা পুলিশ ট্রাকটিকে আটক করেছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram