ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:১০
logo
প্রকাশিত : আগস্ট ১, ২০২৪
আপডেট: আগস্ট ১, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১, ২০২৪

গোপালগঞ্জের মুকসুদপুরে সড়কে প্রান গেল দুই সহদর সহ ৪জনের

গোপালগঞ্জ প্রতিনিধি: ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরে বাস-ট্রাকের মাঝে পড়ে ইজিবাইকের যাত্রী দুই সহদরসহ নিহত হয়েছে ৪জন।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি লাম মীম হাইওয়ে রেষ্টুরেন্টের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- আবু রায়হান শেখের দুই ছেলে আবুল বশার শেখ (৩৫) ও আবুল খায়ের শেখ (৩০) এবং ইয়ার আলী (৪০) ও হাসান শেখ (২৬)। নিহতদের সবার বাড়ি মুকসুদপুর উপজেলার বরইতলা বিশ্মম্ভরদী গ্রামে।এরা সবাই বরাইতলা থেকে ইজিবাইকে করে টেকেরহাট যাচ্ছিল। পরে খবর পেয়ে ভাংগা থানা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালায়।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মো. খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি লাম মীম হাইওয়ে রেষ্টুরেন্টের সামনে ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি ট্রাককে অভারটেক করতে যায়। এসময় অপর দিক থেকে আসা টেকেরহাট গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। মাঝখানে পড়ে যায় ইজিবাইক। এতে দুই গাড়ির চাপায় ইজিবাইকের দুই যাত্রী দুই সহদর ঘটনাস্থলেই নিহত হয়। এসময় ইজিবাইক চালক সহ আরো বেশ কয়েকজন আহত হয়। মারাত্মক আহত অবস্থায় ইয়ার আলী (৪০) ও হাসান শেখ (২৬) কে ফরিদপুর মেডিকেলে নেয়া হলে সেখানে চিকিসাধীন অবস্থায় বিকেলে এই দুইজনও নিহত হয়।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram