ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:১৮
logo
প্রকাশিত : আগস্ট ১, ২০২৪
আপডেট: আগস্ট ১, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১, ২০২৪

নড়াইলে নৃশংসভাবে কুপিয়ে যুবককে খুন

হুমায়ুন কবীর রিন্টু, নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় নৃশংসভাবে কুপিয়ে নয়ন শেখ (২৫) নামে এক যুবককে খুন করা হয়েছে। বৃহস্পতিবার (১ আগষ্ট) সকাল ৯টার দিকে লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বয়রা গ্রামে পরিকল্পিতভাবে খুনিরা এ হত্যাকান্ড ঘটায়।

নিহত নয়ন বয়রা গ্রামের শেখ কবিরুল হকের ছেলে। ঘটনার সময় নিহত নয়নের সাথে থাকা সবুজ কাজীকে (৩২) ও হামিদুল শেখকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। গুরুতর জখম সবুজকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

নিহতের স্বজন, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১ আগষ্ট) সকালে নয়ন শেখ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে লোহাগড়ার উদ্দেশ্যে রওনা হয়ে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বয়রা গ্রামের পূর্বপাড়ায় পৌঁছালে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষরা তার মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা নিশ্চিত করে চলে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আহত সবুজ কাজীর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট কাজী বশিরুল হক জানান, একই গ্রামের চাচা গোলজার শেখ এবং অহিদ কাজীর নেতৃত্বে চাচাতো ভাই জুয়েল, আকাশ কামাল সহ ১০/১২ জন মিলে এ নারকীয় হত্যাকান্ড ঘটিয়েছে। এটা খুবই জঘন্য অপরাধ। সঠিক তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের কঠোর শাস্তির দাবি জানান তিনি।

তিনি আরোও বলেন, হত্যাকান্ডের শিকার নয়নের সাথে প্রতিপক্ষের জায়গা জমি নিয়ে ৫টি মামলা চলছে। নয়নের গর্ভবতী স্ত্রী হাসপাতালে রয়েছে। দু‘একদিনের মধ্যে হয়তো তার সিজার করা হবে। তিনি স্ত্রীর কাছে আসছিলেন। পথিমধ্যে খুনিরা তাকে পরিকল্পিত ভাবে খুন করেন। অনাগত সন্তানের কথা ভেবে খুনিরা এমন জঘন্য অপরাধ হতে নিবৃত হতে পারতো। কিন্তু তারা বিবেক বিবর্জিত কাহ করেছে। নয়ন অনাগত সন্তানের মুখ দেখে যেতে পারলো না। এমন ভয়ংকর খুনিদের যেন আল্লাহ ক্ষমা না করেন।

লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করে জানান, জমি-জমা সংক্রান্ত ও পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশী অভিযান চলছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram