ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১০:০৫
logo
প্রকাশিত : আগস্ট ৪, ২০২৪
আপডেট: আগস্ট ৪, ২০২৪
প্রকাশিত : আগস্ট ৪, ২০২৪

টাঙ্গাইলে এমপি’র বাসভবনে ভাংচুর ও অগ্নিসংযোগ

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে সংসদ সদস্যের বাড়িতে হামলা, অগ্নিসংযোগ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের জমায়েতে হামলা করেছে আন্দোলনকারীরা। এছাড়াও শহরের বিভিন্ন স্থানে আন্দোলনকারীদের সাথে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে আন্দোলনকারীদের সংর্ঘষের ঘটনা ঘটেছে।

এতে করে অন্তত দুই জন গুলিবিদ্ধসহ ১৫জন আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১২ টার দিকে শহরের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

সকাল সাড়ে ১১টার দিকে বিক্ষুব্ধ আন্দোলনকারীরা শহরের বিবেকানন্দ হাইস্কুল এন্ড কলেজে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্যে জোয়াহেরুল ইসলাম জোয়াহের জমায়েতে হামলা করে। এ সময় তার ব্যক্তিগত সহকারী ও গাড়ির ড্রাইভারকে মারপিট করে। এসময় জোয়াহেরুল ইসলামের প্রাইভেকারটিতে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়।

পরে আন্দোলনকারীরা সেখান থেকে শহরের আদালতপাড়া এলাকায় টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনিরের বাসায় হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এসময় ৭টি মোটরসাইকেলে আগুন ও কয়েকটি গাড়ি ভাংচুর করে।

এ ঘটনায় পুরো শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। শহরে দোকানপাট বন্ধ রয়েছে। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দূরপাল্লার যান চলাচল বন্ধ ও শহরের ভেতরে ছোট যানবাহন সিমিত আকারে চলছে। কর্মসূচি চলাকালে পুলিশ, র‍্যাবসহ আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যদের নিরাপদ দূরত্বে অবস্থান করতে দেখা গেছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram