ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ভোর ৫:৫৪
logo
প্রকাশিত : আগস্ট ৭, ২০২৪
আপডেট: আগস্ট ৭, ২০২৪
প্রকাশিত : আগস্ট ৭, ২০২৪

তিতাসে ছাত্র-জনতাকে অভিনন্দন জানিয়ে মিছিল করেছে এপিএস মতিন খান

মোঃ জুয়েল রানা, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের একদফা দাবির মাধ্যমে স্বৈরাচারী সরকার শেখ হাসিনাকে পতন করায় ছাত্র-জনতাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ইঞ্জিনিয়ার এম.এ মতিন খান।

বুধবার (৭ আগস্ট) সকালে এপিএস মতিন খানের নেতৃত্বে কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর, বাতাকান্দি, গাজীপুর ও কড়িকান্দি বাজারে এই মিছিল করেন তিতাস, হোমনা ও মেঘনা উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। পরে আন্দোলনে পুলিশের গুলিতে আহত হওয়া কর্মীকে দেখতে যান তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এসময় মতিন খান আহত কর্মীর খোঁজখবর নেন এবং চিকিৎসা বিষয়ে হাসপাতালের কর্মকর্তা ডা: সরফরাজ হোসেন খানের সাথে দেখা করেন।

মিছিলে মতিন খান বলেন, হাজার হাজার ছাত্র-ছাত্রী ও সাধারণ জনতার রক্তের বিনিময়ে আমরা পুনরায় স্বাধীনতা অর্জন করেছি। এর সম্পূর্ণ কৃতিত্ব ছাত্রছাত্রী ও জনতার। আন্দোলনের সাফল্যের জন্য সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। এখন আপনাদের সবাইকে ধৈর্যের সঙ্গে থাকতে হবে। দেশের সম্পদের কোনো রকম ক্ষতিসাধন করা যাবে না।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram