ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:২৮
logo
প্রকাশিত : আগস্ট ১০, ২০২৪
আপডেট: আগস্ট ১০, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১০, ২০২৪

দেবহাটায় ছাত্র সমাজের আয়োজনে বৈষম্যমুক্ত দেশ গঠনে আলোচনা সভা

আর.কে.বাপ্পা, দেবহাটা প্রতিনিধি।। দেবহাটায় ছাত্র সমাজের আয়োজনে বৈষম্যমুক্ত বাংলাদেশ গঠনে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১০ আগষ্ট সকাল ১০টায় দেবহাটা সরকারী বিবিএমপি হাইস্কুল প্রাঙ্গন থেকে রেলিটি শুরু হয়ে  দেবহাটা বাজারসহ গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিন করে। পরে স্কুল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দেবহাটা সরকারী বিবিএমপি হাইস্কুলের প্রধান শিক্ষক মদন মোহন পালের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  দেবহাটা সরকারী বিবিএমপি হাইস্কুলের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আর.কে.বাপ্পা, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি খায়রুল আলম, ভাতশালা হাইস্কুলের শিক্ষক সাইফুল ইসলাম, দেবহাটা পাটবাড়ির পুরোহিত গোপাল গোস্বামী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাকিল মাহমুদ প্রমুখ।

আলোচনা সভা শেষে কোটা আন্দোলনে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত ও আহত সকলের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন দেবহাটা দরগাবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা নুরুল হক। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মেহেদী হাসান। এসময় বিভিন্ন শিক্ষকমন্ডলী, গন্যমান্য ব্যক্তি ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram