ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১১:০২
logo
প্রকাশিত : আগস্ট ১৩, ২০২৪
আপডেট: আগস্ট ১৩, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৩, ২০২৪

মঠবাড়িয়ায় সেনাবাহিনীর সাথে রাজনৈতিক দল ও জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা

মজিবর রহমান, মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি: সরকার পতনের পর চলমান সংকট ও রাজনৈতিক স্থিতিশীলতা ফিরিয়ে আনতে জাতীয়তাবাদী দল (বিএনপি), জামায়াত ইসলামী, জনপ্রতিনিধি, থানা পুলিশ,পূজা উদযাপন পরিষদ এর নেতৃবৃন্দের সাথে সেনা ক্যাম্প কমান্ডার মেজর আসাদ এর এক মতবিনিময় সভা ইউএনও আবদুল কাইয়ূম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ আগষ্ট) বিকেলে ইউএনও'র কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট বায়জিত আহম্মেদ খান, অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, ওসি রেজাউল করিম রাজীব, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব রুহুল আমিন দুলাল, উপজেলা জামায়াতের আমির অধ্যাপক জলিল শরীফ, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সালাউদ্দিন আহম্মেদ, বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান এ এস এম ফেরদৌস রুন্মান, সাবেক পৌর বিএনপির সভাপতি কেএম হুমায়ুন কবির, ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম যনো, রফিকুল ইসলাম রিপন, এবিএম ফারুক হাসান, নাসিরুদ্দিন আহম্মেদ, পুজা উদযাপন পরিষদের সভাপতি রতন কর্মকার, প্রেস ক্লাব সভাপতি মিজানুর রহমান মিজু, সাবেক সভাপতি জাহিদ উদ্দিন পলাশ প্রমুখ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বলেন, সরকার পরিবর্তন হয়েছে কিন্তু আইন পরিবর্তন হয় নাই।পরিবর্তিত অবস্থায় এই মঠবাড়িয়ার আইন-শৃঙ্খলা ভাল রাখতে হবে। যে সমস্ত এলাকায় সহিংসতার ঘটনা ঘটেছে সে সমস্ত অপরাধীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নিতে হবে। মঠবাড়িয়ার জমি-জমা সংক্রান্ত ঘটনা বেশি। সেটি এখন প্রকট আকার ধারণ করেছে।

তিনি বলেন, সকলের যদি আন্তরিকতা এবং দেশের প্রতি ভালবাসা থাকে তাহলে সকলকে এগিয়ে আসতে হবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি যেকোন মূল্যে স্বাভাবিক রাখতে হবে। তিনি আরো বলেন, এখন কিন্তু রাজনৈতিক দল ক্ষমতায় নেই। সে কারণে তিনি স্বাভাবিক অবস্থায় ফিরে যেতে সকল রাজনৈতিক দলের সহযোগিতা কামনা করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram