ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৪:০০
logo
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪
আপডেট: আগস্ট ১৫, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪

মধুখালীতে বঙ্গবন্ধুর ৪৯তম শাহাদাত বার্ষিকী পালিত

শাহজাহান হেলাল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে উপজেলা আওয়ামী লীগ, পৌর, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এর আয়োজনে স্বাধীন বাংলাদেশের স্থপতি ও বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান এর ৪৯তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে আখচাষী কল্যাণ সংস্থা ভবনের সামনে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা হামিদুর রহমানের নেতৃত্বে। পরে কালো ব্যাজ ধারণ এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন পরবর্তী সংক্ষিপ্ত র‍্যালী করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হামিদুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ ওহিদুজ্জামান বাবলু মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ মো. ফারুক হোসেন, শ্রম সম্পাদক নজরুল ইসলাম পাঁচু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মির্জা আহসানুজ্জামান আজাউল, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইউসুফ হোসেন মোল্য, প্রচার সম্পাদক মো. রেজাউল করিম তুহিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা আক্তারুজ্জামান খোকন, মির্জা গোলাম ফারুক, পৌর কাউন্সিলর মির্জা আব্বাস হোসেন, যুবলীগ নেতা কামরুজ্জামান পিন্টু, শাহরিয়ার রুমি রনি, মো. নজরুল ইসলাম, পৌর ওয়ার্ড আওয়ামী লীগের নান্নু সেখ, হুমাইয়ুন রানা, শুভ মিয়া, শেখ রইচউদ্দিন, শাহ্জাহান হেলাল, সাবেক জিএস ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রানাসহ স্থানীয় যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়ার আয়োজন করা হয়।

এদিকে উপজেলার ডুমাইন, আড়পাড়া, মেগচামী, নওপাড়া, রায়পুর, জাহাপুরসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও দোয়ার আয়োজন করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram