ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৩৬
logo
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪
আপডেট: আগস্ট ১৫, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪

খুনি হাসিনার ফাঁসির দাবিতে মান্দায় বিএনপির অবস্থান কর্মসূচি

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: "রক্তে ভেজা বাংলায়-খুনি হাসিনার ঠাঁই নাই" এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মান্দায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা খুনি হাসিনার ফাঁসির দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছেন।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দলের আহ্বায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর সভাপতিত্বে উপজেলার প্রসাদপুর বাজার চৌরাস্তা মোড়ে এই অবস্থান কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচি অনুষ্ঠানে উপস্থিত বক্তরা বলেন, ফ্যাসিষ্ট হাসিনা কর্তৃক ছাত্র-জনতার উপর নির্বিচারে যে গুলি চালিয়েছেন, হত্যা করেছেন তার ও তার দোসরদের বিচার নিশ্চিত করতেই আমরা অবস্থান কর্মসূচি পালন করছি। যতক্ষণ খুনি হাসিনাসহ তার দোসরদের বিচার এই বাংলার মাটিতে হবে না, ততক্ষণ আমরা আন্দোলন চালিয়ে যাবো। বাংলার মাটিতেই এদের কবর দেওয়া হবে বলে হুশিয়ারি দেন। এছাড়াও অচিরেই শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে তার দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার নিশ্চিত করার আহ্বান জানান। অবস্থান কর্মসূচি শেষে শহীদ জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত হোসেন কোকোসহ সম্প্রতি ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি মকলেছুর রহমান মকে, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ইকরামুল হক বারী টিপু, যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল হোসেন টুকু, মোজাম্মেল হক, নাজমুল হক নাজু, প্রসাদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল মতিন, যুবদলের আহ্বায়ক নুরুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল, যুগ্ম আহ্বায়ক আব্দুল মালেক, যুগ্ম আহ্বায়ক এ্যাড.মিজানুর রহমান, সদস্য মিজানুর রহমান নান্টু, উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক শামশুল ইসলাম বাদল, ছাত্রদলের আহ্বায়ক শহিদুজ্জান সালেকসহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram