ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৩১
logo
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪
আপডেট: আগস্ট ১৫, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত হত্যা, দুইদিন পর নিহত আব্দুল্লাহ’র মরদেহ ফেরত দিল বিএসএফ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের ওয়াহেদপুর সীমান্তে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবক আব্দুল্লাহ’র লাশ দুইদিন পর ফেরত দিয়েছে বিএসএফ।
বুধবার সন্ধ্যা প্রায় সাড়ে ৬টার দিকে উপজেলার জোহরপুর ট্যাক সীমান্ত দিয়ে মরদেহ ফেরত দেওয়া হয়।

৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মনিরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন। মরদেহ হস্তান্তরের সময় সেখানে শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেনও উপস্থিত ছিলেন।

মনিরুজ্জামান জানান, সীমান্তের ২৩ নম্বর মেইন পিলারের ৭ নম্বর সাব পিলার এলাকা দিয়ে আব্দুল্লাহর মরদেহ ফেরত দেওয়া হয়। এ সময় বিজিবি ও বিএসএফ কর্মকর্তাদের পাশাপাশি, দুই দেশের পুলিশ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এর আগে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে একটি পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

গত রোববার রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ওয়াহেদপুর সীমান্তের ওপারে ভারতীয় অংশে গুলিবিদ্ধ হয়ে মারা যান আব্দুল্লাহ। তিনি সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দক্ষিণ নিশিপাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে।

স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রামবাসী জানায়, গত রোববার রাতে আব্দুল্লাহসহ কয়েকজন বাংলাদেশি সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করে। এসময় বিএসএফ গুলি করলে ঘটনাস্থলেই মারা যান আব্দুল্লাহ। পরে বিএসএফ সদস্যরা আব্দুল্লাহ’র মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। তবে অক্ষত অবস্থায় তার সহযোগীরা দেশে ফিরে আসে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram