ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৪০
logo
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪
আপডেট: আগস্ট ১৫, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪

শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে হাতিয়া বিএনপি’র অবস্থান কর্মসূচি

ছায়েদ আহমেদ, হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি: বৈষম্য বিরোধী ছাত্রজনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে হাতিয়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনগুলো।

বৃহষ্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে হাতিয়া উপজেলা জিরো পয়েন্টে আয়োজিত অবস্থান কর্মসূচি পালন করা হয়। প্রধান সড়কে প্রায় ঘন্টা ব্যাপী অবস্থান কর্মসূচিতে বিএনপি, হাতিয়া পৌরসভা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ইকবাল উদ্দিন রাশেদ, উপজেলা বিএনপি সহ-সভাপতি মোসলেহ উদ্দিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আলা উদ্দিন আলো, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, সোনাদিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মান্নান, বুড়িরচর ইউনিয়ন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আমিরুল ইসলাম, ফাহিম উদ্দিন, এডভোকেট নুর হোসেন সুমন, মো. শাহীন ও আবদুর রব রাশেদ, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব সুমন তালুকদার, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আকরাম হোসাইন, পৌর যুবদলের আহবায়ক নিজাম উদ্দিন, যুগ্ম আহবায়ক আবদুস ছামাদ আজাদ, মোস্তফা কাউছার, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিয়াজ উদ্দিন, যুগ্ম আহবায়ক আবদুল হালিম প্রমূখ।

সারা দেশের ন্যায় অবস্থান কর্মসূচিতে বক্তারা পতিত সরকারের নানা অপকর্ম ও বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র জনতার উপর নির্বিচারে গুলিবর্ষণ করে মানুষ হত্যাকারী খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের আওতায় এনে সর্ব্বোচ্চ শাস্তির দাবি করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram