ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:৩৯
logo
প্রকাশিত : আগস্ট ১৭, ২০২৪
আপডেট: আগস্ট ১৭, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৭, ২০২৪

ছাত্রদল নেতাকে বিকেলে অব্যাহতির আদেশ, রাতে স্থগিত

মাসুদুর রহমান খান,লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় এক নারীর কাছে চাঁদা দাবির অভিযোগে বিকেলে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয় ইউনিয়ন ছাত্রদলের সভাপতিকে। তবে রাত হতেই সেই অব্যাহতিপত্র আবার স্থগিত করা হয়েছে।

গত শুক্রবার এ ঘটনা ঘটেছে।  রায়পুর  উপজেলার উত্তর চরবংশী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আদনান হাবিবকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়ে নোটিশ ইস্যু করা হয়। এতে সই করেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাহফুজুর রহমান ও সদস্যসচিব আবদুল্লাহ আল রহমান। বিকেলে ওই দুজনের স্বাক্ষরিত পৃথক নোটিশে অব্যাহতির আদেশ স্থগিত করা হয়েছে।

অব্যাহতিপত্রে উল্লেখ করা হয়েছিল, দলের সিদ্ধান্ত মোতাবেক নির্দেশনা ভঙ্গ ও বিশৃঙ্খল কার্যক্রমের সুনির্দিষ্ট অভিযোগ প্রমাণিত হওয়ায় আদনান হাবিবকে তাঁর পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। পরে অব্যাহতি স্থগিত করে দেওয়া নোটিশে বলা হয়, অব্যাহতির আদেশ স্থগিত করা হলো। তাঁর বিরুদ্ধে আনীত অভিযোগ অধিকতর তদন্ত সাপেক্ষে পরবর্তী সময়ে ব্যবস্থা নেওয়া হবে।

দলীয় সূত্রে জানা গেছে, হাবিব উত্তর চরবংশী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের এক প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবি করেন। এ বিষয়ে অভিযোগ উঠলে উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে তাঁকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়ে তিন দিনের মধ্যে জবাব দিতে বলা হয়। তবে তিনি নোটিশের জবাব না দেওয়ায় তাঁকে দলীয় পদ থেকে অব্যাহতির সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

অভিযুক্ত ছাত্রদল নেতা আদনান হাবিব গণমাধ্যমকে বলেন, দল থেকে অব্যাহত দিয়ে এবং তা স্থগিত করে দেওয়া দুটি নোটিশ পেয়েছি। আমার বিরুদ্ধে একটি চক্র ষড়যন্ত্র করে চাঁদাবাজির মিথ্যা অভিযোগ করেছেন। প্রকৃতপক্ষে চাঁদাবাজির কোনো ঘটনা ঘটেনি।

রায়পুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাহফুজুর রহমান বলেন, চাঁদাবাজির অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তাই অব্যাহতির আদেশ স্থগিত করা হয়েছে।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram