ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:৫৯
logo
প্রকাশিত : আগস্ট ২২, ২০২৪
আপডেট: আগস্ট ২২, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২২, ২০২৪

সাতকানিয়ায় মাদক কারবারিদের শাস্তির দাবিতে মানববন্ধন

রমজান আলী, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নে মাদক সেবনে বাধা দেওয়ায় মিজান ও হাসান ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নুরুল আমিনকে মারধরের অভিযোগে বুধবার (২১ আগস্ট) সকাল ১১ টায় কেরানীহাট-বান্দরবান মহাসড়কে ২নং ব্রিজ এলাকায় হামলার বিচারের দাবিতে মানববন্ধন ও মাদক কারবারিদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, দীর্ঘদিন থেকে এলাকায় মাদক ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন। তাঁদের সহযোগীদেরকে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হোক এবং আমরা সুষ্ঠ তদন্তের মাধ্যমে তাদেরকে বিচারের দাবি জানাই ।

এসময় উপস্থিত ছিলেন কেঁওচিয়া ইউনিয়ন এলডিপির সভাপতি ও সাবেক ইউপি সদস্য নরুল নবী, নুরুল আমিন মেম্বারসহ কেঁওচিয়া ৪নং ওয়ার্ড মাইজপাড়ার সর্বস্তরের জনসাধারণ।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram