ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:৫৬
logo
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪
আপডেট: আগস্ট ২৭, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪

তিতাসে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবদল নেতা মুন্না

মোঃ জুয়েল রানা, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার তিতাস উপজেলায় বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক ওমর ফারুক মুন্না।

মঙ্গলবার (২৭ আগষ্ট) দুপুরে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আলীনগর গ্রামের প্রায় ৩০০ বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন, বিস্কুট ও মুড়ি।

বিতরণকালে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের যুব নেতা মাহাবুব আলম মনির, ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: মহসিন, সমাজ সেবক আমির হোসেন স্বপন, আলীনগর প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি মোশাররফ হোসেন মশু, আলীনগর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর চন্দ্র সুত্রধর, হাজির মিয়া মেম্বার, জাহাঙ্গীর, খলিল মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন, ভিটিকান্দি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম, আরিফুল ইসলাম সাদ্দাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শাহিন হোসেন, উপজেলা নবীন দলের সভাপতি জুয়েল খান, কবি নজরুল কলেজের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন রকি, ছাত্রদল নেতা রাজিব হোসেন রনি ও রাশেদ খান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা।

এর আগে তিনি দুপুর সাড়ে ১২ টায় উপজেলার কদমতলী পৌঁছালে আলীনগর ও আশপাশের গ্রামের শত শত নেতাকর্মী ও এলাকাবাসী তাকে ফুল দিয়ে স্বাগত জানান। পরে তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারদের খবরাখবর নেন এবং সকল শ্রেণীর জনসাধারণের প্রতি অনুরোধ জানিয়েছেন বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে যে যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহবান জানান।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram