ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৩:৪৩
logo
প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৪
আপডেট: আগস্ট ২৮, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৪

চাঁদপুরের মতলবে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন নিহত

আরাফাত আল-আমিন, মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের খাগুরিয়া গ্রামে সম্পত্তিগত বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় মো. জহির (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন চারজন। আহতরা হলেন একই গ্রামের লতিফ সরকারের ছেলে নজরুল ইসলাম (৩৫), আফজাল মুন্সির ছেলে ওমর ফারুক (২৫), মৃত জমির সরকারের ছেলে নুর মোহাম্মদ (৪০) এবং সাহিদা বেগম (৪৫)।

গত মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. জহিরকে মৃত ঘোষণা করেন। তিনি খাগুরিয়া গ্রামের মৃত জমির সরকারের ছেলে।

নিহত মো. জহিরের ভাই সফিকুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমাদের সাথে পাশের বাড়ির বাচ্চু মিয়ার ছেলে ইসমাইল হোসেন, বিল্লাল হোসেন, সিরাজুল ইসলাম খলিফার ছেলে মোহাম্মদ বিল্লাল হোসেনের সঙ্গে বাড়ির সিমানা জমি নিয়ে বিরোধ চলছিল। এলাকার সামাজিক লোকজন কয়েকবার সার্ভেয়ার দিয়ে বাড়ির সিমানা নির্ধারণ করে দিয়ে গেছে। আজকে আমার ভাই এবং ভাতিজা মিলে সীমানা বরাবর বাঁশ দিয়ে বেড়া দিতে গেলে বিল্লাল হোসেন, ইসমাইল হোসেন, মো. বিল্লাল, জাকির, জহির, নাঈম, রোবেল, ইসমাইল, নবির হোসেন তারা আমার ভাইয়ের উপর আক্রমন চালায়। কেউ একজন আমার ভাইকে মাথা এবং ঘাড়ে বাড়ি দিলে সঙ্গে সঙ্গে আমার ভাই মাটিতে লুকিয়ে পড়ে যায়। ডাক চিৎকার দিলে তাৎক্ষণিক এলাকার লোকজন এসে আমার ভাইকে হাসপাতালে নিলে ডাক্তার আমার ভাইকে মৃত ঘোষণা করেন। আমরা আমার ভাইয়ের হত্যার বিচার চাই।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, আমি এবং সেনাবাহিনীর টিম ঘটনাস্থল পরিদর্শন করে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram