ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:৪৭
logo
প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৪
আপডেট: আগস্ট ২৮, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৪

রাঙ্গামাটির শ্রমিক লীগ নেতাকে ধাওয়া করে রাউজানে এনে পিটিয়ে হত্যা

গাজী জয়নাল আবেদীন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি: রাঙ্গামাটির এক শ্রমিক লীগ নেতাকে রাউজানে ধাওয়া করে এনে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮ আগস্ট) দুপুর আড়াইটার দিকে রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রহমত পাড়ার সড়কের উপর এই ঘটনাটি ঘটে।

নিহত এই শ্রমিক লীগ নেতার নাম মো. আব্দুল মান্নান (৩৫)। তিনি পার্বত্য রাঙামাটি জেলার কাউখালি উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের নতুন বস্তি এলাকার কবির আহমেদ ওরফে কবির মিস্ত্রীর ছেলে।

কাউখালি থানার অফিসার ইনচার্জ রাজীব চন্দ্র কর বলেন, দুর্বৃত্তের হামলায় নিহত আবদুল মান্নান বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের রাঙ্গামাটি জেলার বেতবুনিয়া মডেল ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক। তার মরদেহ রাউজান হতে নিয়ে আসা হয়েছে। লাশের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। এখনও কোন মামলা হয়নি। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, বেতবুনিয়া থেকে ধাওয়া করে রাঙ্গামাটি সীমানা অতিক্রম করে তাকে রাউজানে ধরে ফেলে। পিটিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা৷পরে স্থানীয় লোকজন নিহতের পরিচয় নিশ্চিত হয়ে পরিবারকে খবর দিলে নিহতের স্ত্রীসহ স্বজনেরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে সেখান হতে গহিরা জেকে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মান্নান বালু ও কংক্রিটের ব্যবসা করতেন। তার এলাকায় রাজনৈতিক দ্বন্দ্বের চেয়ে ব্যবসায়ীক দ্বন্দ্ব ছিল বেশি। পারিবারিক সূত্র জানায়, তিনি প্রথম স্ত্রীর দুই মেয়ে এক ছেলে সন্তান রেখে দ্বিতীয় বিয়ে করেন। সেখানে এক পুত্র রয়েছে তার। রাউজানে ঘটনা ঘটলেও এই বিষয়ে কোন তথ্য পায়নি রাউজান থানার পুলিশ।

এই বিষয়ে জানতে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন সাথে যোগাযোগ করলে তিনি জানান ছুটিতে আছেন। রাউজান থানার ওসি (তদন্ত)সিদ্দিকুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে জানান, তিনি গত মঙ্গলবার হতে অসুস্থতা জনিত কারণে বেড রেস্ট আছেন। সর্বশেষ সেকেন্ড অফিসার এসআই নাফিজুল ইসলাম বলেন, আমি অফিসিয়াল কাজে শহরে ছিলাম এই ধরনের কোনো তথ্য পাইনি।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram