ঢাকা
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১১:০৫
logo
প্রকাশিত : আগস্ট ৩০, ২০২৪
আপডেট: আগস্ট ৩০, ২০২৪
প্রকাশিত : আগস্ট ৩০, ২০২৪

সাবেক মন্ত্রীর আত্মীয়ের বাড়িতে মিলল সরকারি মালামাল

মেহেরপুর শহরের ক্যাশ্যবপাড়ার সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের স্বজন সাজহান সিরাজ দোলনের ভাড়া করা বাড়ি থেকে বিপুল পরিমাণ সরকারি মালামাল উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা মালামালের মধ্যে রয়েছে ক্রীড়া সামগ্রী, সেলাইমেশিন, হুইল চেয়ার, চিকিৎসকের এপ্রোন, পিপি, শাড়ি, লুঙ্গি, থ্রী-পীচ, শিক্ষার্থীদের টিভিন বক্সসহ নানা মালামাল। প্রতিটি জিনিসের গায়ে লেখা রয়েছে বিক্রয়ের জন্য নয়।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে সেনাবাহিনী ও পুলিশের একটি দল।

বাড়ির মালিক সুরমান আলী জানান, এক বছর আগে দুইতলা বাড়ির নিচতলার তিনটি কক্ষসহ ডাইনিংরুম ভাড়া নেন জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের ফুপাতো ভাই সাজহান সিরাজ দোলন। মাসে ভাড়া প্রদান করতেন ৬ হাজার টাকা। এখানে সরকারি সব মালামাল রাখতেন তিনি। মাঝে মধ্যেই এখান থেকে মালামাল বের করে নিয়ে যান। এর বেশি কিছু তিনি জানতেন না। এ মালামালগুলো কি করা হবে তাও তার জানা নেই।

সদর উপজেলার সহকারী কমিশনার ভূমি গাজী মূয়ীদুর রহমান জানান, ক্যাশবপাড়ার সুরমান আলীর বাড়ির নিচতলায় সরকারি মালামাল রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযানে যায় সদর উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর একটি দল। তখন বাড়িতে তালা লাগান ছিল। বাড়ির মালিকের সহায়তায় দুটি গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে সেনাবাহিনী ও পুলিশের দলটি। বাড়ির তিনটি কক্ষে মেলে প্লাস্টিকের অসংখ্য বস্তা। বস্তা খুলে দেখা মেলে আল-কোরআন, ক্রীড়া সামগ্রী, সেলাইমেশিন, হুইল চেয়ার, চিকিৎসকের অ্যাপ্রোন, পিপি, শাড়ি, লুঙ্গি, থ্রি-পিস, শিক্ষার্থীদের টিফিন বক্সসহ নানা সামগ্রী। পরে সেগুলো জব্দ করে জেলা প্রশাসকের কার্যালয়ে নেওয়া হয়।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1736 786915, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram